শর্ট স্কার্টে ঋতাভরীর নাচ ঝড়ের গতিতে ভাইরাল গোটা সোশাল মিডিয়াতে

ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের সেই মিষ্টি মেয়ে ললিতাকে আজও ভালোবাসে সবাই৷ কিন্তু সেই ললিতার এতদিনে অনেক পরিবর্তন হয়েছে৷  এখন সে হট হিরোইন৷ আর নিজের সেই ইউএসপি-তেই খবরের শীর্ষে থাকেন ঋতাভরী চক্রবর্তী ৷ টলিউড শুধু নয়,  পাড়ি দিয়েছেন বলিটাউনেও! বিজ্ঞাপন হোক বা সিনেমা সব জায়গাতেই তিনি পারফেক্ট।  তবে অভিনয় কম করলেও তিনি কিন্তু খবরের শিরোনামে থাকেন সব সময়।

লকডাউনে বাড়িতে থেকেই নানা রকম কাজ  করেছেন অভিনেত্রী। কখনও তাঁকে দেখা গিয়েছে মানুষকে সতর্ক করতে। করোনায় ঠিক কি কি করা উচিত তা বুঝিয়েছেন৷  আবার কখনও তিনি ভিডিওতে শেয়ার করেছেন কিভাবে মাস্ক পরতে হবে। অনেকেই ঠিকমত মাস্ক পরছিলেন না তাই সমাজ সচেতনতার কাজ করেছেন  আবার কখনও মায়ের সঙ্গে দুষ্টুমিতে মেতেছেন।  নিজের জন্মদিনে শিশুদের সঙ্গে  আনন্দ ভাগ করে নিয়েছেন৷

 

KBC মঞ্চকে চিরকালের মতো ‘আলবিদা’ জানালেন ‘বিগ বি’ অমিতাভ বচ্চন!

ঋতাভরী সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ।  ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফটোশ্যুট থেকে নাচের ভিডিও সবই শেয়ার করেন ভক্তদের সঙ্গে। সম্প্রতি তাঁর একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে, শর্ট লাল চেক স্কার্ট ও কালো টপ পরে নিজের বাড়িতেই নাচছেন ঋতা। ‘শা লা লা’ গানে তাঁর এই নাচ দেখে মুগ্ধ নেটপাড়া। ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ২০২০ যাওয়ার আনন্দেই তিনি এই নাচ করছেন। একটাই কামনা,  এবার সব ভালো হয় ২০২১-এ। সেই আশাতেই বুক বেঁধেছেন অভিনেত্রী সহ দেশ তথা বিশ্বের  মানুষ। আর এই খুশিতেই একটি নাচ উপহার দিলেন অভিনেত্রী ।