ঋতাভরীর জীবনে খুশির ফোয়ারা, বোনের বাগদানে হবু জামাইবাবুকে জড়িয়ে ছবি পোস্ট ঋতাভরীর

২০২০ এর শেষ থেকে শুরু হয়েছে  টলিপাড়ায় বিয়ের মরশুম।  নতুন বছরে বিয়ের তালিকায় নাম লেখালেন অভিনেত্রী চিত্রাঙ্গদা চক্রবর্তী (Chitraganda Chakraborty)। প্রেমিক সম্বিত চট্টোপাধ্যায়ের (Sambit Chatterjee) সঙ্গে বাগদান সারলেন চিত্রাঙ্গদা৷ দিদির আংটি বদল উপলক্ষ্যে  চুটিয়ে আনন্দ করেছেন অভিনেত্রী  ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। জামাইবাবুকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন ঋতাভরী,  “পরিবারে তোমাকে স্বাগত সম্বিত জামাইবাবু।”

এইসময়ের জনপ্রিয় বাংলা সিনেমা ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’, ‘আহারে মন’  এ অভিনয় করেছেন চিত্রাঙ্গদা। অন্যদিকে  সম্বিত পেশায় পারকাশনিস্ট। সম্বিত চট্টোপাধ্যায় একমাত্র ড্রামার যিনি কমনওয়েলথ গেমস গোল্ড কোস্ট’১৮-তে ভারতবর্ষের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। সেইসাথে বহু বিখ্যাত শিল্পীকে সঙ্গত দিয়েছেন সম্বিত।

Airtel-এর কম্বো প্ল্যানে বাজিমাত ধারে কাছে নেই অন্য কোম্পানি গুলি! দাম শুরু মাত্র ৭৮ টাকা থেকে মিলবে ২৫ জিবি ডাটা সহ

কাছের বন্ধুরা এবং পরিবারের মানুষের উপস্থিতিতে ঘরোয়া অনুষ্ঠানেই বাগদান এর অনুষ্ঠান হয়৷  বিয়ে কবে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। ছবি শেয়ার করে চিত্রাঙ্গদা লিখেছেন, “আমাদের বম্বে ব্রোকারদের আর কোনও মিথ্যে কথা বলতে হবে না। এখন তো অফিশিয়ালি এনগেজড। বাহ! আমার প্রাণের বন্ধু সম্বিত। তোমাকে খুব ভালবাসি।”

বড় মেয়ের বিয়েতে খুশি পরিচালক-প্রযোজক শতরূপা সান্যাল। অন্যদিকে চিত্রাঙ্গদার সঙ্গে বাগদানের ছবি শেয়ার করে সম্বিত তার প্রাক্তন প্রেমিকাদের ধন্যবাদ দিয়েছেন৷ সম্বিত  লিখেছেন, তাঁরা ছেড়ে না গেলে নিজের মনের মানুষ চিত্রাঙ্গদাকে পেতেন না তিনি। চিত্রাঙ্গদার সঙ্গে নতুন জীবন শুরু করতে  মুখিয়ে রয়েছেন সম্বিত সেকথাও ক্যাপশনে জানিয়েছেন সম্বিত।