মাত্র ২৩ বছর বয়সে কোটি টাকার সম্পত্তির মালিক ঋষভ পন্থ, জানুন সম্পত্তি পরিমাণ সহ প্রতিটি ম্যাচ ফি

টিম ইন্ডিয়ার যুবক মাত্র 23 বছর বয়সেই কোটি কোটি টাকার সম্পদ গড়েছেন, টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত। ঋষভ এক হাতে লম্বা ছক্কা মারার জন্য পরিচিত। এই কারণেই দিল্লি ক্যাপিটালসের অধিনায়কত্ব পেয়েছেন একমাত্র ঋষভ পন্থ।23 বছর বয়সে প্রায় 36 কোটি টাকার মালিক হয়েছেন ঋষভ পন্থ। শুধু তাই নয়, তার গ্যারেজে দুটি দামি গাড়িও রয়েছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক ঋষভ পন্ত 1 বছরে কত টাকা আয় করেন এবং তার অর্থ উপার্জনের উপায় কী?ফোর্বস 2019 সেলিব্রিটি 100 জনের তালিকায় 30 তম স্থানে ছিলেন ঋষভ পন্ত। মিডিয়া রিপোর্ট অনুসারে, 2021 সালে, পন্তের মোট সম্পদের মূল্য 5 মিলিয়ন ডলার, যা ভারতীয় রুপি অনুসারে প্রায় 360 মিলিয়ন। ঋষভ পন্তের বার্ষিক আয় ১০ কোটি টাকা।ঋষভ পন্থের বাড়ি খুব বিলাসবহুল, তার বাড়িতে বড় বড় কক্ষ ও কাঠের কাজ রয়েছে। কক্ষগুলোর নকশা খুবই আধুনিক এবং দেয়ালে আঁকা রয়েছে।

ঋষভ পন্থ দামী গাড়ি পছন্দ করেন। তার গ্যারেজে দুটি দামি গাড়ি রয়েছে যার মূল্য কোটি টাকা। ঋষভ পন্তের মার্সিডিজ ২ কোটি, অডি এ৮-১.৮০ কোটি এবং ফোর্ড-৯৫ লাখ গাড়ি রয়েছে।

বিসিসিআই-এর বার্ষিক খেলোয়াড়রদের এ গ্রেড ক্যাটাগরিতে রয়েছে ঋষভ পন্ত। এই কারণেই তিনি বার্ষিক 5 কোটি রুপি বেতন পান। তিনি আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেন এবং তিনি এর অধিনায়কও, যার বিনিময়ে তিনি এক মৌসুমে 8 কোটি রুপি পান।

ঋষভ পান্থের জন্ম:–

১৯৯৭ সালের ৪ অক্টোবর হরিদ্বারে (উত্তরাখণ্ড) জন্মগ্রহণ করেন। আজ ২১ বছর বয়সে মায়ের সব স্বপ্ন পূরণ করছেন তিনি।ঋষভ পন্থের সঙ্গে রয়েছেন তার মা সরোজ পন্থ এবং বোন সাক্ষী পন্ত। বাবা চেয়েছিলেন তার ছেলে বড় হয়ে দেশের জন্য ক্রিকেট খেলুক। কিন্তু আজ যখন ঋষভ ভারতীয় দলের হয়ে খেলছেন, তখন তার বাবা পৃথিবী ছেড়ে চলে গেছেন।