মায়ের জন্মদিনে পারফেক্ট উপহার দিলেন ঋষভ পন্থ! যা আজকের দিনে প্রায়ই কম দেখা যায়।

যেমন কি আপনারা সকলেই জানেন এখন সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ইন্ডিয়ার টেস্ট ম্যাচ চলছে। সব ক্রিকেটারদের মধ্যে রয়েছে একটা চাপের মহল। তবে এত চাপের মধ্যেও নিজের মাকে জন্মদিনে উপহার দিতে ভুললেন না ঋষভ পন্থ। তবে এই উপহার অন্য উপহারের পারা কোনো দামি বস্তু নয়। তবে এখন আপনাদের মনে একটাই প্রশ্ন যে কি দিলেন এমন উপহার ঋষভ পন্থ তার মায়ের জন্মদিনে। আজকে আমাদের আলোচ্য বিষয় সেটাই গতকাল ঋষভ পন্থের মায়ের জন্মদিন ছিল সেই জন্মদিনে নিজের মাকে হ্যাপি বার্থডে উইশ করেন, এই দিন করা 150 রানটি তিনি তার মায়ের জন্মদিনে সেরা উপহার দিলেন ।


দিনের শুরুতেই ব্যাট হাতে ক্রিকেট অনুরাগীদের মন জয় করে নিয়েছিলেন পন্থ গতকালই।চার, ছক্কা মেরে মেগা ইনিংসের অনেক রেকর্ড কে ভেঙ্গে দিয়েছেন। গতকাল দিনের শেষ বেলাতে মায়ের জন্মদিনে টুইটের মাধ্যমে তার মাকে তিনি তার মেগা ইনিংসকে উৎসর্গ করেন। তিনি টুইটের মাধ্যমে তিনি তার মাকে বলেন জীবনের অনেক কঠিন সময়ে তুমি আমার সবচেয়ে ভালো বন্ধু,আমার আবদার মিটিয়েছো,সমস্যার সমাধান করেছো, তোমার জন্মদিনে অনেক শুভেচ্ছা রইলো ভালোবাসা রইল আমার তরফ থেকে ।ঋষভ পন্থ এর বয়স মাত্র 21 অভিজ্ঞতা বলতে টেস্টের নিয়ে বিশেষ কিছু নেই তবে দুটি শতরানের মাধ্যমে বিদেশের মাটিতে তিনি নিজের ছাপ ফেললেন। নেটিং হ্যামের মাধ্যমে টেস্ট অভিষেক তার। অবশেষে সিডনিতে এসে টেস্ট ক্যারিয়ারের দ্বিতীয় শত রান করেন ভারতের এই তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ।

শুধুই যে রান করছেন তা নয় নিমেষের মধ্যে দেড়শো রানের গণ্ডি কে টপকে ক্যারিয়ারের সর্বোচ্চ ইনিংস খেলেছেন তিনি। ইংল্যান্ড থেকে ফিরে এসে রাজকোট হায়দ্রাবাদে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুটি টেস্টেই নব্বই এর ঘরে তিনি আউট হয়েছিলেন। তবে এবার তিনি সেই নব্বইয়ের আখড়া কে পার করে দেড়শোর গণ্ডিকে টপ কেছেন এদিন তার বক্তব্যে এটা পষ্ট জানা যায় যে তিনি নব্বইয়ের ঘরে পোঁছে কিছুটা এবার সাবধানতার সাথে খেলেছেন। তবে এবার সেই গণ্ডি কে পার করে 159 রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন পন্থ।