Reliance Jio-র দুর্দান্ত দুটি প্ল্যান, একবার রিচার্জ করলেই টানা দু’বছরের জন্য মিলবে Unlimited Call সহ DATA

মুকেশ আম্বানির জিও (Reliance Jio) যেদিন থেকে ভারতীয় বাজারে প্রবেশ করেছে, সেই দিন থেকেই টেলিকম সংস্থা গুলির কাছে অন্যতম প্রতিপক্ষ হয়ে উঠেছে। একের পর এক আকর্ষণীয় অফার নিয়ে সমস্ত টেলিকম সংস্থাগুলোকে পিছনে ফেলে দিয়ে বাজার মাতিয়ে রেখেছে জিও। টেলিকম সংস্থাটি তার গ্রাহকদের জন্য একাধিক প্ল্যান নিয়ে এসেছে। তবে জিও ফোন ইউজারদের জন্য বারবার রিচার্জ থেকে মুক্তি দিতে দুটি আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে এই টেলিকম সংস্থাটি। আজ আপনাদের জিও ফোনের ১৪৯৯ টাকা ১৯৯৯ টাকার ৪ জি প্ল্যানের সুবিধা সম্পর্কে বিস্তারিত জানাবো।

Reliance Jio

Reliance JIO-র ১৪৯৯ টাকার রিচার্জ প্ল্যানের বেনিফিট দেখুন :-

জিওর ১৪৯৯ টাকার রিচার্জ প্ল্যানটি নতুন জিও ফোন গ্রাহকদের জন্য অফার করা হচ্ছে। এই প্ল্যান-এর মাধ্যমে গ্রাহকেরা এক বছরের জন্য আনলিমিটেড কল এবং প্রতি মাসে ২ জিবি হাইস্পিড ৪জি ডেটা পেয়ে যাবেন। এক কথায় বলতে গেলে এক বছরের জন্য সম্পূর্ণভাবে রিচার্জ থেকে মুক্তি পেয়ে যাবে গ্রাহকেরা পাশাপাশি এই ১৪৯৯ টাকার প্ল্যানটি নিলেই একটি জিও ফোন সম্পূর্ণভাবে বিনামূল্যে দেওয়া হবে।

এছাড়াও জিওর ৭৪৯ টাকার প্ল্যান রয়েছে। যেখানে গ্রাহকেরা পেয়ে যাবেন ১ বছরের জন্য আনলিমিটেড কল এর পাশাপাশি প্রতি মাসে ২ জিবি করে হাই স্পিড ডাটার সুবিধা। তবে শুধুমাত্র জিও ফোন গ্রাহকেরা এই সুবিধা উপভোগ করতে পারবেন।

Reliance Jio

জিওর ১৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানের বেনিফিট দেখুন:-

এখন মাত্র ১৯৯৯ টাকা খরচ করলেই গ্রাহকেরা পেয়ে যাবেন একটি জিও ফোন সম্পূর্ণ বিনামূল্যে। তার সঙ্গেই ২৪ মাস অর্থাৎ ২ বছর এর জন্য আনলিমিটেড সার্ভিস, যার মধ্যে আনলিমিটেড ভয়েস কল, আনলিমিটেড ডেটা থাকছে। তবে প্রতি মাসে ২ জিবি হাই স্পিড ডেটা পাবেন গ্রাহকেরা। জিও জানিয়েছে এই প্লানটি একবার রিচার্জ করলেই ২ বছর কোনরকম রিচার্জের প্রয়োজন হবে না গ্রাহকদের।