Reliance Jio-র এই প্ল্যানে 4 টাকারও কম খরচে রোজ 1GB ডেটা, এক বছরের ভ্যালিডিটি

বারবার রিচার্জ করতে ভালো লাগে না?  মনে হয় একবার রিচার্জ করলেই যদি অনেকদিন থাকত বেশ হত?  তাহলে আপনার জন্য আছে সুখবর৷  রিলায়েন্স জিওর কাছে আছে  2399 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান। লকডাউনে অনেক মানুষ  ওয়ার্ক ফ্রম হোম করছেন,তাদের জন্য এই প্ল্যান খুবই সুবিধাজনক। আসুন জেনে নেওয়া যাক,  Jio-র 2399 টাকার প্ল্যান সম্পর্কে

মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিও গ্রাহকদের কাছে এমনিতেই বেশ জনপ্রিয়, সেই জিও এনেছে বার্ষিক প্ল্যান৷ এক বছরের জন্য নিশ্চিন্ত আপনি এই  প্রিপেইড প্যাকটি রিচার্জ করলে৷  সেটি হল Reliance Jio-র 2,399 টাকার বার্ষিক প্ল্যান। এই প্ল্যানে এক বছর আনলিমিটেড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা৷ সেইসাথে ভয়েস  কলিং এবং আরও একগুচ্ছ অফার দেওয়া হয়।

Reliance Jio-র  2,399 টাকার রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন বা 1 বছর। গ্রাহকরা  প্রতিদিন 2GB হাই-স্পিড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন৷ অর্থাৎ 1 বছরে  মোট 730GB ডেটা পেয়ে যাবেন।  এই প্ল্যানে মাত্র 1.64 টাকাতে  500MB ডেটা পাবেন গ্রাহকেরা। 1GB ডেটার জন্য 3 টাকা 28 পয়সা খরচ করতে হবে গ্রাহকদের৷

তাহলে কী পয়লা জুন থেকে হতে চলেছে মাধ্যমিক পরীক্ষা? কী বেরিয়ে এল মধ্যশিক্ষা পর্ষদের রায়ে

দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন৷ সেই সঙ্গে প্রতিদিন 100 SMS বিনামূল্যে পাঠাতে পারবেন৷ তবে  প্রতিদিনের ডেটা লিমিট  একবার শেষ হয়ে গেলেই ইন্টারনেট স্পিড 64Kbps-এ নেমে যাবে।

এছাড়া  সমস্ত Jio Apps যেমন  জিওটিভি, জিওসিনেমা, জিওক্লাউড, জিওসিকিওরিটি এবং জিওনিউজের মতো একাধিক অ্যাপস গ্রাহকরা বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। যদি আপনার ডেটা ভাউচার প্রয়োজন হয়, তাহলে সেই ভাউচার এক্সপায়ার হওয়ার চিন্তা থাকবে না এই 2,399 টাকার জিও এর একবছরের এই  প্ল্যানে।