IPL ভক্তদের জন্য দুরন্ত অফার Reliance Jio-র! মিলবে 10GB অতিরিক্ত ডেটা সহ 1 বছর বিনামূল্যে Disney+ Hostar

গতকাল অর্থাৎ ৯ এপ্রিল থেকে শুরু হয়েছে ভারতের সবচেয়ে বেশি জনপ্রিয় ইন্ডিয়ান ক্রিকেট লিগ অর্থাৎ আইপিএল। আর এবার সেই IPL ভক্তদের জন্য দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে ভারতের জনপ্রিয় টেলিকম সংস্থার Reliance Jio। এখন এই আইপিএলের মোরসুমে জিও-র গ্রাহকেরা 10GB ডেটা বিনামূল্যেই পেয়ে যাবেন। এছাড়াও থাকছে Disney+ Hotstar ফ্রি সাবস্ক্রিপশনের সুযোগ। তবে এই অফার এখন শুধুমাত্র Jio Prepaid Plan -এ রয়েছে। এছাড়াও মুকেশ আম্বানির এই কোম্পানি Jio Cricket App- নিয়ে এসেছে। যার সাহায্যে জিও ফোনের গ্রাহকেরা ক্রিকেট স্কোর সহজেই জানতে পারবেন।

Reliance Jio-র 401 টাকার প্রিপেইড প্ল্যানে গ্ৰাহকেরা পেয়ে যাচ্ছেন 6GB ফ্রি ডেটার সাথে 3GB ডেটা। 30 দিনের ভ্যালিডিটির সাথে Jio এই প্ল্যানে গ্রাহকরা মোট 96GB আনলিমিটেড ডেটা পেয়ে যাবেন। দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধার সাথে প্রতিদিন 100 টি SMS করার সুযোগ রয়েছে গ্রাহকদের। বিনামূল্যে Disney+ Hostar VIP সাবস্ক্রিপশনের সুযোগ পেয়ে যাবেন গ্রাহকরা। বিগত এক বছরের জন্য Disney+ Hostar VIP সাবস্ক্রিপশন পেয়ে যাবে গ্রাহকেরা।

Reliance Jio-র 2,599 টাকার প্রিপেড প্ল্যানে গ্রাহকেরা অতিরিক্ত 10GB ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। ভারতের যেকোনো প্রান্তে আনলিমিটেড ভয়েস কল এবং রোজ 100 টি SMS এর সুযোগ পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে 365 দিন। Disney+ Hostar VIP সাবস্ক্রিপশন এবং সমস্ত Jio Apps ফ্রিতে অফার করছে Reliance Jio কোম্পানি তার গ্রাহকদের জন্য।

Reliance Jio-র 598 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকেরা অতিরিক্ত 10GB ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন না। তবে গ্রাহকেরা এক বছরের জন্য বিনামূল্যেই Disney+ Hostar VIP সাবস্ক্রিপশন অফারের সুবিধা পাবেন। এছাড়াও গ্রাহকরাও প্রতিদিন 2GB করে ইন্টারনেট ব্যবহারের সাথে প্রতিদিন 100 টি এসএমএস বিনামূল্যে ভারতে যে কোনো নেটওয়ার্কে পাঠাতে পারবেন। এছাড়াও আনলিমিটেড কলের সুবিধা রয়েছে। এই প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে 84 দিন।

এছাড়াও জিওর গ্রাহকরা 777 টাকার Jio প্রিপেড প্ল্যানে আইপিএলের মোরসুমে গ্ৰাহকরা অতিরিক্ত 5GB ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। এই প্ল্যানে প্রতিদিন 1.5GB ডেটা অফার করে Reliance Jio। প্রতিদিন ভারতের যেকোনো নেটওয়ার্কে 100টি করে এসএমএস পাঠানোর সুযোগ রয়েছে এই প্ল্যানের মধ্যে। এই প্ল্যানের বৈধতা হল 84 দিন। Disney+ Hostar VIP 1বছরের জন্য সাবস্ক্রিপশন অফার করছে Jio। জিওর ক্রিকেটপ্রেমী গ্রাহকদের জন্য IPL 2021 এর ম্যাচ দেখার জন্য অতিরিক্ত কোনো খরচ ছাড়াই যাতে দেখতে পাবেন সেই ব্যবস্থা করেছে মুকেশ আম্বানির এই গ্রুপ।