Reliance Jio-র সস্তা চারটি প্ল্যান! মাসিক খরচ মাত্র ২৯১ টাকা মিলবে ৩ জিবি ডাটা সহ Unlimited কলের সুবিধা

গ্রাহকদের জন্য রিলায়েন্স জিও (Reliance Jio) সবসময়ই দুর্দান্ত অফার নিয়ে এসে থাকে। রিলায়েন্স জিওর বিভিন্ন রকমের প্ল্যান সারা বছরই থাকে । তবে বিভিন্ন রকম প্ল্যান থাকা সত্ত্বেও নির্দিষ্ট কিছু প্ল্যানেই গ্রাহকেরা বারবার রিচার্জ করেন । তবে নির্দিষ্ট প্ল্যান গুলি ছাড়াও তার বাইরে গিয়ে গ্রাহকেরা কিছু সাশ্রয়ী প্লানে রিচার্জ করতে পারেন এবং এই সমস্ত প্ল্যান গ্রাহকদের জন্য খুবই লাভজনক হবে এমনটাই দাবি সংস্থার তরফ থেকে। নিম্নে জিওর কয়েকটি দুর্দান্ত প্ল্যানের উল্লেখ রইল:-

প্রথমেই আসা যাক রিলায়েন্স জিওর ৩৪৯৯ টাকার প্ল্যান এর কথায়—

এক্ষেত্রে পাওয়া যাবে প্রতিদিন ৩ জিবি করে ডেটা। এই প্যাক এর মেয়াদ হল ৩৬৫ দিন। এছাড়া পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস ফ্রি । এছাড়া জিওর সমস্ত চ্যানেলের ফ্রী সাবস্ক্রিপশন পাওয়া যাবে, যেমন জিওটিভি ,জিও সিনেমা, জিও নিউজ, জিও ক্লাউড ইত্যাদি। মোট ৩৪৯৯ টাকার রিচার্জ করলে পাওয়া যাবে পুরো এক বছরের জন্য ভ্যালিডিটি । যদিও একসাথে টাকার অংকটা অনেক বেশি লাগলেও যদি বারোমাস দিয়ে ৩৪৯৯ টাকা কে ভাগ করা হয় তাহলে পাওয়া যাচ্ছে ২৯১ টাকা প্রতি মাসে। সুতরাং দেখা যাচ্ছে ২৯১ টাকার রিচার্জ প্ল্যান আপনি প্রতিদিন ৩ জিবি ডেটা এছাড়াও উপরোক্ত বিভিন্ন সুবিধা গুলো পেয়ে যাচ্ছেন।

এছাড়া জিওর ২৩৯৯ টাকার প্ল্যানেও বেশকিছু সুযোগ সুবিধা থাকছে। এক্ষেত্রে পাওয়া পুরো এক বছরের ভ্যালিডিটি। এই ছাড়া প্রতিদিন ২ জিবি করে ডেটা। থাকছে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১৯০ টি এসএমএস ফ্রি। এই প্ল্যানে জিওর সমস্ত অ্যাপসের ফ্রী সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে ।জিও নিউজ,জিও টিভি, জিও ক্লাউড, জিওসিনেমা ,সবকিছুই ফ্রী সাবস্ক্রিপশনে দেখা যাবে।

জিওর ৫৯৯ টাকার প্ল্যান টিও যথেষ্ট আকর্ষণীয়। এক্ষেত্রে প্ল্যানের মেয়াদ ৮৪ দিন । পাওয়া যাবে ২ জিবি করে ডেটা প্রতিদিন এবং আনলিমিটেড ভয়েস কলিং। এর সাথে পাওয়া যাচ্ছে দৈনিক ১০০ টি এসএমএস ফ্রি। এছাড়া জিও সমস্ত অ্যাপস যেমন জিও নিউজ ,জিও ক্লাউড ,জিও সিনেমা ইত্যাদি ফ্রী সাবস্ক্রিপশন।

জিওর ৪৪৪ টাকার প্ল্যানে পাওয়া যাচ্ছে প্রতিদিন ২ জিবি করে ডেটা । এছাড়া এক্ষেত্রে প্ল্যানের মেয়াদ হল ৫৬ দিন। এই প্ল্যানে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস ফ্রি বাকি তিনটি প্ল্যানের মতো এই প্ল্যানেও জিও সমস্ত অ্যাপস এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।