Reliance Jio-র ধামাকা প্ল্যান! এখন ৫৯৯ টাকাতে পেয়ে যাবেন ১৬৮ জিবি ডাটা সহ Unlimited কল, সাথে ২০% ক্যাশব্যাক

রিলায়েন্স জিও (Reliance Jio) সম্প্রতি কিছু রিচার্জে ২০ শতাংশ ক্যাশব্যাক অফার ঘোষণা করেছে। জিও গ্রাহকেরা সময় সময় কোম্পানির কাছ থেকে অফার পেতে থাকে। সম্ভবত এই কারণেই রিলায়েন্স সস্তায় ডেটা প্ল্যান নিয়ে টেলিকম ইন্ডাস্ট্রিতে একটি জনপ্রিয়তা তৈরি করেছিল। মুকেশ আম্বানির নেতৃত্বাধীন জিও তার গ্রাহকদের প্রতিটি প্রয়োজনের জন্য প্রিপেইড এবং পোস্টপেইড পরিকল্পনা করেছে। আজ আমরা আপনাকে জিওর ৫৯৯ টাকার প্ল্যানের বিস্তারিত বলবো। চলুন এই টাকার রিচার্জ সম্পর্কে জেনে নেওয়া যাক:—

রিলায়েন্স জিওর ৫৯৯ টাকার জিও রিচার্জ প্যাকের মেয়াদ ৮৪ দিন সঙ্গে প্রতিদিন দু জিবি ডেটা। যেখানে গ্রাহকেরা প্রতিদিন প্রাপ্ত ডেটা শেষ হবার পর ৬৪ কেবিপিএস গতিতে ইন্টারনেট ব্যবহার করতে পারেন। অর্থাৎ কোম্পানি মোট ১৬৮ জিবি হাই স্পিড ডাটা অফার করে। এর পাশাপাশি রয়েছে প্রতিদিন ১০০ টি এসএমএস এর সুবিধা।এছাড়া এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা ও পাওয়া যায়। রিলায়েন্স জিওর এই প্ল্যান এ জিও টিভি,জিও সিনেমা,জিও নিউজ,জিও সিকিউরিটি, জিও ক্লাউড এপ এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যায়।

এছাড়াও রিলায়েন্স জিওর ২৪৯ টাকা,৪৪৪ টাকা,৬৬৬ টাটা,৮৮৮ টাকা,২৩৯৯ টাকা, ২৫৯৯ টাকার রিচার্জ প্ল্যান রয়েছে যেখানে প্রতিদিন দুই জিবির ডেটা দেওয়া হয়।এর মধ্যে ২৫৯৯ টাকার সুপার ভ্যালু প্ল্যান এবং ২৩৯৯ টাকার প্ল্যান সেরা বিক্রেতার ক্যাটাগরিতে আসে। এই সমস্ত প্ল্যান এও কোম্পানির জিও অ্যাপ এর সাবস্ক্রিপশন এবং আনলিমিটেড ভয়েস কল অফার করে।

Advertisements

 

Advertisements