নতুন প্ল্যানে ফের বড়োসড়ো চমক Reliance Jio-র, মাত্র 22 টাকাতেই মিলবে ডাটা, আনলিমিটেড কল সহ SMS এর সুবিধা

আপনার ফোনে সিম কার্ডটি কি Jio? তাহলে আপনার জন্য সুখবর রয়েছে। নিজেদের গ্রাহকদের মুখে হাসি ফোটানোর জন্য আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির হয়েছে রিলায়েন্স জিও। এখন জিও কোম্পানি তাদের New Reliance Jio All In One Plan- এর আওতায় এনেছে বিভিন্ন ধরণের প্ল্যান গুলি কে। মাত্র ২২ টাকা থেকে শুরু হচ্ছে প্ল্যানের খরচ। এর সাথে পাওয়া যাবে ২ জিবি করে ডাটা এবং সাথে ২৮ দিনের ভ্যালিডিটি। চলুন এবার দেখে নেওয়া যাক কি কি রয়েছে এই প্ল্যান এর সুবিধা।

Reliance Jio-র ২২ টাকার All In One Plan – ২২ টাকা রিচার্জ করলে গ্রাহকরা পেয়ে যাবেন মোট ২ জিবি ডেটা। যার মাধ্যমে দেশের যে কোনও নেটওয়ার্কে কল করা এবং SMS- করারও সুবিধা পাওয়া যাবে। একই সাথে থাকছে ২৮ দিনের ভ্যালিডিটি। এছাড়াও এই প্ল্যানের মধ্যে থাকা গ্রাহকগণ Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio News অ্যাপও বিনামূল্যেই সাবস্ক্রিপশন করতে পারবেন।

Reliance Jio

Reliance Jio-র ৫২ টাকার All In One Plan – ৫২ টাকার প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা ২৮ দিনের ভ্যালিডিটির সাথে ৬ জিবি ডেটা পেয়ে যাবেন। এই প্ল্যানটিকে জিও কোম্পানির তরফ থেকে ৬ জিবি ডেটার সুবিধা দেওয়ার জন্যই চালু করেছে। তাই এখানে কোনো কল বা এসএমএস এর সুবিধা দেওয়া হয়নি। তবে গ্রাহকরা Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio News ফ্রি-সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন।

 

Reliance Jio-র ৭২ টাকার All In One Plan – এই প্ল্যানগুলিতে যদি ডেটার ঘাটতি পড়ে সেই ঘাটতি পূরণের জন্য জিও তার গ্রাহকদের কাছে নিয়ে এসেছে ৭২ টাকার All In One Plan। প্যাকে গ্রাহকরা প্রত্যহ 0.5GB (500MB) করে ডাটা পাবেন। ডেটা লিমিট শেষ হয়ে গেলেই ইন্টারনেট স্পিড নেমে যাবে 64Kbps-এ। এই প্ল্যানের ভ্যালিডিটিও ২৮ দিন। এছাড়াও এই প্লানের মধ্যে রয়েছে সমস্ত Jio Apps-এর বিনামূল্যে সাবস্ক্রিপশননের সুবিধা।

Reliance Jio

Reliance Jio-র ১০২ টাকার All In One Plan- এই প্ল্যানের দরুন গ্রাহকেরা কল এবং এসএমএস এর কোনো সুবিধা পাবেন না। ২৮ দিনের ভ্যালিডিটির সাথে প্রত্যহ ১ জিবি ডেটা অফার করবে জিও কোম্পানি। সমস্ত Jio Apps-এর ফ্রি-সাবস্ক্রিপশন পেয়ে যাবে ইউজাররা।

Reliance Jio-র ১৫২ টাকার All In One Plan – Jio কোম্পানির এই প্ল্যানের মাধ্যমে ইউজাররা প্রতিদিন দু জিবি করে ডাটা কার্ডের সুবিধার সাথে ২৮ দিনের ভ্যালিডিটি পেয়ে যাবেন। এছাড়াও জিওর সমস্ত অ্যাপগুলি বিনামূল্যে সাবস্ক্রিপশনের সুবিধাও রয়েছে।