Reliance Jio-র অসাধারণ প্ল্যান মাত্র 2 টাকা বেশি খরচ করে এখন পাবেন 365 জিবি ডাটা

রিলায়েন্স জিও (Reliance Jio) হচ্ছে এখন এই মুহূর্তে ভারতের একটি সব থেকে জনপ্রিয় টেলিকমিউনিকেশসন এর বেসরকারি সংস্থা। আর তার এই সংস্থার উপর বিপুল জনপ্রিয়তা হওয়ার কারণেই, জিও এর মালিক মুকেশ আম্বানি তার কাস্টোমার দের জন্য সাজিয়ে রেখেছে বিভিন্ন ধরনের রিচার্জ প্ল্যান। কিন্তু আপনি যদি সারা বছর ধরে অনেক পরিমানে ইন্টারনেট এর সুবিধা উপভোগ করতে চান এর তার সাথেই আবার যদি পুরো বছর ধরে আনলিমিটেড ভয়েস কলিং এর মতো সুবিধা এরও দরকার হয়, সেই ক্ষেত্রে এক বছর এর জন্য উপলব্ধ বার্ষিক রিচার্জ প্ল্যানই আপনার জন্য উপযুক্ত হতে পারে। রিলায়েন্স জিও সংস্থা এর এমনই দুই বার্ষিক প্রিপেইড রিচার্জ প্ল্যান এর ব্যাপারে আজ জানবো আমরা। যার সাহায্যে আপনি একটু 2 টাকা বেশি খরচ করলেই পেয়ে যাবেন দ্বিগুণ পরিমানের ইন্টারনেট ডাটা।

এবার আশা করি আপনারা বুঝতে পারছেন, আমরা কোন দুই রিচার্জ প্ল্যানের ব্যাপারে আমরা কথা বলছি। হ্যাঁ, ঠিকই বুঝেছেন রিলায়েন্স জিও -র সেই দুই বার্ষিক রিচার্জ প্ল্যান হল ২৩৯৭ টাকা এবং ২৩৯৯ টাকার দুই বার্ষিক প্রিপেইড প্ল্যান। এই দুই প্রকার প্ল্যানেরই সময়সীমা হলো ৩৬৫ দিন অর্থাৎ এক বছর। তবে, আর মাত্র ২ টাকা একটু বেশি খরচ আপনি যদি করেন তাহলেই পেয়ে যাবেন আরও কিছু সুন্দর অফার একসাথে।

২৩৯৭ টাকার রিচার্জ প্ল্যান এর ডিটেলস –

রিলায়েন্স জিও-র এই প্রিপেইড প্ল্যানটির বৈধতা ৩৬৫ দিন অর্থাৎ এক বছর। আর এই সমস্ত ভ্যালিডিটি এর পুরো সময় ধরে গ্রাহকদের প্রতিদিন অতিরিক্ত ১ জিবি করে ডেটা অফার করা হয়। এর মানে এই প্ল্যান এ সব মিলিয়ে গ্রাহক এরা মোট ৩৬৫ জিবি অতিরিক্ত ইন্টারনেট ব্যাবহার করার অফার পায়। কিন্তু, এই প্রিপেইড প্লান এর সবথেকে মজার বিষয় হল, প্রতিদিন আপনাকে ১ জিবি করে ডেটা ব্যাবহার করতেই হবে, এরকম কোনও বাধ্যতামূলক নেই।

আপনি যখন যেদিন ইচ্ছা, যেদিন ইচ্ছা, যতটা পরিমাণ ইচ্ছা ডেটা ব্যবহার করতে পারেন। দেশের যে কোনও নেটওয়ার্কে সারা বছর বিনামূল্যে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা পাওয়া যাবে এই রিচার্জ প্ল্যানে। এর সঙ্গে আবার প্রতিদিন ১০০ টি করে এসেমেস করা যাবে কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই । সাথে আবার থাকবে সব জিও অ্যাপ এর ব্যবহারের সুযোগ সম্পূর্ণ বিনামূল্যে।

২৩৯৯ টাকার রিচার্জ প্ল্যান এর ডিটেলস –

এই প্ল্যানটি ও আগের প্ল্যানটির ৩৬৫ দিন অর্থাৎ ১ বছরের জন্য বৈধ। তবে, দুটির মধ্যে তফাৎ হলো আগের প্ল্যান এর সাহায্যে যেমন গ্রাহক এরা প্রতিদিন ১ জিবি করে ডেটা পেতো,কিন্তু এখানে মাত্র ২ টাকা একটু বেশি খরচ করলেই এই রিচার্জ প্ল্যান এর মাধ্যমে পাবেন আপনি প্রতিদিন এর হিসাবে ২ জিবি করে হাই-স্পিড ডেটা। অর্থাৎ, বছরে আপনি পাচ্ছেন ৭৩০ জিবি ডাটা যেখানে ২৩৯৭ এ আপনি মাত্র ৩৬৫ জিবি পেতেন। এটাই আলাদা। বাকি সব সুবিধা আগের প্ল্যান এর মতোই এক। আনলিমিটেড কল, ১০০ এস এম এস ও জিও এর সমস্ত অ্যাপ এর ব্যাবহার বিনামূল্যে করতে পারবেন ।