Reliance Jio-র রিচার্জ খরচ মাসে 69 টাকারও কম! মিলবে আনলিমিটেড কল সহ ডাটার সুবিধা,বিস্তারিত জানতে

টেলিকম সেক্টরে প্রতিযোগিতা কতখানি বৃদ্ধি পেয়েছে তা আর বলার কথা রাখে না কারণ জিও (Jio) আসার পর থেকে টেলিকম সেক্টরে এক নতুন বিপ্লব শুরু হয়েছে। বর্তমানে টেলিকম কোম্পানি গুলো একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতায় উঠে পড়ে লেগেছে যার জেরে নিত্যদিন প্রায় নতুন নতুন প্ল্যান সহ অফার আনতে দেখা যায় কোম্পানি গুলিকে তবে এই অফারের দিক থেকে অন্যান্য কোম্পানি গুলো তুলনায় রিলায়েন্স জিও (Reliance Jio) অনেকখানি এগিয়ে রয়েছে। কারণ জিও তাদের গ্রাহকদের মাতিয়ে তুলতে একাধিক নিত্য নতুন অফার নিয়ে আসে।

আর এবারও জিও (Reliance Jio) নিয়ে এল একটি বিশেষ অফার। এবার থেকে ৬৯ টাকার কমে রিচার্জ করে পাবেন যত খুশি কথা বলার সুযোগ, আলাদাভাবে লাগবেনা এক পয়সাও। নির্দিষ্ট সীমা পর্যন্ত মিলবে যত খুশি ডেটা। এমনই একটি রিচার্জ প্ল্যান নিয়ে হাজির ধনকুবের মুকেশ আম্বানির রিলায়েন্স জিও। বর্তমানে একাধিক চমকপ্রদক প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও। নিজেদের ডেটার প্রয়োজন অনুযায়ী রিচার্জ করতে পারবেন জিওর গ্রাহকেরা। সেই রকমই একটি প্লানটি হলো ৭৪৯ টাকার রিচার্জ প্ল্যান। এই প্লান টি রিচার্জ করলে ৩৩৬ দিনের জন্য বিনামূল্যে ফোন করা এবং নির্দিষ্ট সীমা পর্যন্ত বিনামূল্যে ডেটার সুবিধা পাবেন গ্রাহকেরা।

এক নজরে দেখে নেওয়া যাক জিওর ৭৪৯ টাকার রিচার্জ প্ল্যান এর বিস্তারিত বিবরণ:-

জিওর গ্রাহকেরা এবার ৭৪৯ টাকা রিচার্জ করলে ৩৩৬ দিনের ভ্যালিডিটি পেয়ে যাবেন। তবে পুরো ১ বছরের জন্য নয় মোটামুটি ১১ মাস চলবে এই প্লান টি। গ্রাহকেরা এই প্লান রিচার্জ করলে পেয়ে যাবেন যে কোন নেটওয়ার্কে বিনামূল্যে ফোন করা অর্থাৎ সবমিলিয়ে ৩৩৬ দিন মিলবে ২৮ জিবি ডাটা। সহজে ভেঙে দিলে প্রায় ২ জিবির মত ডেটা প্রতিমাসে ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। সাথে বিনামূল্যে দিন পিছু ৫০ টি করে এসএমএস করতে পারবেন। এটি জিও অ্যাপস এর মাধ্যমে সাবস্ক্রিপশন করা যাবে।

জিওর আরেকটি প্লান 185 টাকা রিচার্জ প্ল্যান সম্পর্কে জেনে নিন:-

জিওর গ্রাহকেরা জিও ফোনের ১৮৫টাকার প্লান রিচার্জ বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার পাওয়া যাবে অর্থাৎ একবার ১৮৫টাকা প্লান রিচার্জ করলে আর একটি বিনামূল্যে মিলবে প্রতিটি ১৮৫ টাকার প্লানের ভ্যালিডিটি ২৮ দিন অর্থাৎ ৫৬ দিনের সুবিধা মিলবে মিলবে ১১২ জিবি ও প্রতিদিন ১০০ টি করে এসএমএস করা যাবে ও ফ্রি ভয়েস কলিং। সেই সঙ্গে জিও অ্যাপ এর সাবস্ক্রিপশন মিলবে বিনামূল্যে।