লকডাউনের জেরে জিও তাদের গ্রাহকদের দিচ্ছে এই চারটি বিশেষ সুবিধা! যার মাধ্যমে আপনি পেয়ে যাচ্ছেন..

যত দিন যাচ্ছে টেলিকম দুনিয়ায় নিজের জায়গা ধীরে ধীরে বিস্তার করে যাচ্ছে রিলায়েন্স জিও। জিও তাদের গ্রাহকদের জন্য সবসময় কিছু না কিছু অফার দিয়েই থাকে। লকডাউন এর সময় যখন সারাদেশ গৃহবন্দী তখন জিও তার গ্রাহকদের ইন্টারনেট ব্যবহার করার জন্য কতকগুলি স্পেশাল অফার নিয়ে এসেছে। এই অফার গুলির অধিকাংশই ডেটা ব্যবহারকারীদের জন্য আনা হয়েছে। আসুন আমরা বিস্তারিতভাবে জেনে নিই জিও তাদের গ্রাহকদের জন্য কী কী অফার নিয়ে এসেছে এই লকডাউন এর সময়।

1. প্রথমে আমরা দেখে নিই জিও ফোন গ্রাহকদের জন্য কী কী অফার দেওয়া হয়েছে জিও তরফ থেকে – জিও ফোন গ্রাহকেরা আগামী 17 এপ্রিল পর্যন্ত 100 মিনিট কল করতে পারবেন এবং তার সাথে দেওয়া হবে 100 টি এসএমএস একদম বিনামূল্যে এবং জিও ফোন গ্রাহকদের যদি রিচার্জ ভ্যালিডিটি শেষ হয়ে যায় তাহলে 17 এপ্রিল পর্যন্ত ইনকামিং কলের সুবিধা পাবেন তারা।

2. এটিএম থেকে রিচার্জ – জিও গ্রাহকদের জন্য এই বিশেষ সুবিধা আনা হয়েছে জিও তরফ থেকে। সম্প্রতি এর জন্য জিও 9 টি ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। রিলায়েন্স জিওর এই পরিষেবা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State Bank of India), অ্যাক্সিস ব্যাঙ্ক (Axis Bank), আইসিআইসিআই ব্যাঙ্ক (ICICI Bank), এইচডিএফসি ব্যাংক(HDFC Bank), সিটি ব্যাঙ্ক (Citibank), ডিসিবি ব্যাংক (DCB Bank), এএফএফ ব্যাংক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের এটিএমে এই সুবিধা থাকবে। যেমন ভাবে আমরা এটিএম থেকে টাকা তুলি ঠিক সেইরকম ভাবেই আমাদের এটিএম মেশিনে গিয়ে রিচার্জ মেনু তে যেতে হবে।

এরপর যে জিও নাম্বারে আপনি রিচার্জ করতে চান সেই মোবাইল নাম্বারটি দিতে হবে তারপর ইন্টার করতে হবে এটিএম পিন। এবং সবশেষে দিতে হবে আপনি কত টাকা রিচার্জ করতে চান। সমস্ত প্রসেস সম্পূর্ণ হয়ে যাওয়ার পর আপনার ব্যাংক অ্যাকাউন্ট থেকে কেটে নেওয়া হবে সেই রিচার্জের টাকা,এবং সম্পূর্ণ হয়ে যাবে আপনার প্রয়োজনীয় রিচার্জ টি।

3. জিও ফাইবার গ্রাহকদের জন্য ডাবল ডাটা অফার – সম্প্রতি কিছুদিন আগেই জিও লঞ্চ করে এই জিও ফাইবার। এবং বর্তমানে এখন বহু মানুষ ব্যবহার করেন জিও ফাইবার। এই অফারের দরুন জিও ফাইবার গ্রাহকেরা দ্বিগুণ ডেটা পেয়ে যাবেন। জিও ফাইবারের এই অফারে দরুন 500 জিবি পর্যন্ত অতিরিক্ত ডাটা পাবেন।4. জিওর তরফ থেকে ফোরজি ডেটা প্যাকে দ্বিগুণ সুবিধা দেওয়া হচ্ছে – রিলায়েন্স জিও ডেটা ভাউচার প্যাকে গ্রাহকদের জন্য নযন জিও মিনিট এবং ডবল ডেটা অফার করছে। এখন 11 টাকার ডাটা প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা পেয়ে যাবেন 800 এমবি ডেটা এবং 75 মিনিট নন জিও কলিং ফ্রী। 21 টাকার প্লানে 2 জিবি ডেটা এবং 200 মিনিট নন জিও কলিং ফ্রী। 51 টাকায় গ্রাহকরা পেয়ে যাবেন 500 মিনিট নন জিও কলিং ফ্রি এবং 6 জিবি ডেটা। এবং আরেকটি প্ল্যান রয়েছে যেটি 101 টাকার, এতে গ্রাহকরা পেয়ে যাচ্ছেন 12 জিবি ডাটা এবং 1000 মিনিট মন জিও কলিং ফ্রী। তবে মনে রাখবেন এই প্ল্যানগুলির বৈধতা আপনার বর্তমানে চলা প্ল্যানটির বৈধতার সমান।