জিও গ্রাহকদের জন্য আবারও বেরিয়ে এলো সুখবর, 100 টাকার ও কমে দুর্দান্ত দুটি প্ল্যান লঞ্চ করল জিও

প্রতিযোগিতা কতটা বেড়েছে তা আমরা সবাই খুব ভালোভাবেই বুঝতে পারছি। টেলিকম কোম্পানি গুলি ভারতের মাটিতে একে অপরকে একচুল জায়গাও ছাড়তে নারাজ। তবে দেশের অন্যান্য টেলিকম সেক্টরের তুলনায় জিও যে এগিয়ে রয়েছে তা বলা বাঞ্ছনীয়।এই টেলিকম ময়দানের হাড্ডাহাড্ডি লড়াইয়ে এয়ারটেল,ভোডাফোন-আইডিয়া কে পিছনে ফেলে এগিয়ে রয়েছে জিও। এমন কী গত বছর 2019 এ অক্টোবর মাসে প্রায় 91 লাখেরও বেশি নতুন সাবস্ক্রাইবার যুক্ত হয়েছে জিওর নেটওয়ার্কে।

টেলিকম সেক্টরে জিও যবে থেকে আত্মপ্রকাশ করেছে তখন থেকে  টেলিকম কোম্পানি গুলির মধ্যে প্রতিযোগিতা আগের তুলনায় এখন অনেক গুণ বেড়ে গেছে, তা সে রিচার্জ প্ল্যানের দিক থেকে হোক কিংবা নতুন নতুন অফার এর দিক থেকেই হোক।আর এবারও সমস্ত টেলিকম সংস্থাগুলিকে টেক্কা দিয়ে জিও ফের আরেকবার গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এসেছে। আর জিও মানেই সারা বছর নতুন নতুন চমক আর মুকেশ আম্বানির সংস্থা একের পর এক চমক দিয়ে তাদের মন জিতে নিতে বেশিরভাগ ক্ষেত্রেই সক্ষম হয়েছেন।

আর এবারও সেই ধারাকে বোঝায় রেখে জিওর তরফ থেকে নতুন দুটি প্ল্যান আনা হলো যে প্ল্যান দুটির মূল্য রাখা হয়েছে যথাক্রমে 49 টাকা ও 69 টাকা। যেখানে এই দুটি প্ল্যানের বৈধতা রাখা হয়েছে 14 দিনের জন্য, প্রথম যে 49 টাকার প্ল্যানটি রয়েছে সেটির দরুন মিলবে টু জিবি ডাটা দ্বিতীয় যে প্ল্যানটি রয়েছে সেটিতে মিলবে 7 জিবি ডাটা ব্যবহার করার সুযোগ। ডাটা ছাড়াও এই প্ল্যানের দরুন মিলবে যেকোনো নেটওয়ার্কে 250 মিনিট কল করার সুবিধা, এরই সাথে থাকবে 25 টি করে এসএমএস ব্যবহার করার সুবিধা।

শুধু তাই নয় এর মাধ্যমে পেয়ে যাবেন জিওর অন্যান্য সব অ্যাপ ব্যবহার করার সুবিধাও 14 দিনের জন্য। এর আগে গত সপ্তাহে জিওর তরফ থেকে একটি নতুন প্ল্যানের ঘোষণা করা হয়েছিল যে প্ল্যানটির দাম রাখা হয়েছে 2121 টাকা। এই প্ল্যানের দরুন আপনি পেয়ে যাবেন প্রতিদিন 1.5 জিবি করে ডাটা ব্যবহার করা সুবিধা সাথে সাথে প্রতিদিন 100 টি করে এসএমএস ব্যবহারের সুবিধা, এরই সাথে জিও টু জিও আনলিমিটেড কলিং এর সুবিধা ও জিও থেকে অন্যান্য নেটওয়ার্কে 12,000 মিনিট কল করার সুবিধা, এক্ষেত্রে প্ল্যানটির বৈধতা রাখা হয়েছে 336 দিন।

তবে অন্যদিকে ভোডাফোন-আইডিয়া, এয়ারটেল এর তরফ থেকেও এক বছর মেয়াদি প্ল্যান রয়েছে যার মূল্য রয়েছে 2399 টাকা (ভোডাফোন- আইডিয়া), 2398 টাকা (এয়ারটেল)। আর এই প্ল্যানের মাধ্যমে আপনি পেয়ে যাবেন প্রতিদিন 1.5 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা সাথে সাথে রোজ 100 টি করে এসএমএস ব্যবহারের সুবিধা, সাথে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করার সুবিধা।

Related Articles

Back to top button