জিও গ্রাহকদের জন্য আবারও বেড়িয়ে এল সুখবর! হোলির মরসুমে তিনটি দুর্দান্ত ধামাকা অফার নিয়ে হাজির জিও…

টেলিকম বাজারে প্রতিযোগিতা কতটা বেড়েছে তা আমরা সকলে ভালোভাবে বুঝতে পারছি টেলিকম কম্পানীগুলো ভারতের মাটিতে কাউকে একচুলও জায়গা ছেড়ে দিতে চাইছে না। তবে দেশের মাটিতে অন্যান্য টেলিকম সেক্টরের তুলনায় জিও অফার এর দিক থেকে বলা হোক সবার আগে এগিয়ে থাকে, যেকোনো উৎসবের মরসুমে হোক না কেন জিও তাদের গ্রাহকদের মাতিয়ে তোলার জন্য একের পর এক দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়। আর একথা বললে ভুল হবে না যে জিও যবে থেকে টেলিকম সেক্টরে আত্মপ্রকাশ করেছে তখন থেকে টেলিকম কোম্পানী গুলির মধ্যে প্রতিযোগিতা আগের তুলনায় এখন অনেক বেড়ে গেছে,তা সে রিচার্জ প্ল্যানের দিক থেকে হোক কিংবা নতুন নতুন অফার এর দিক থেকেই হোক না কেন।

এই টেলিকম ময়দানে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ভোডাফোন আইডিয়া, এয়ারটেল কে পিছনে ফেলে অফারের দিক দিয়ে সবার আগে এগিয়ে থাকে রিলায়েন্স জিও।সবসময় কিছু না কিছু নতুন নতুন ধামাকা অফার নিয়ে হাজির হয়ে থাকে জিও ছোটখাটো যেকোনো বড় উৎসবের দারুন অফারের লাভ উঠাতে পারেন জিওর গ্রাহকেরা। সামনে রয়েছে হোলি উৎসব আর এই হোলি উৎসবে জিও তাদের ধামাকা অফার নিয়ে আসবে না তাই কী কখনো হয়।

আর অন্য বারের ন্যায় এবারো সেই ধারাকে বজায় রেখে জিও তরফ থেকে আবারো নতুন তিনটি ধামাকা অফার নিয়ে হাজির হলেন মুকেশ আম্বানির সংস্থা।জিও তরফ থেকে নতুন যে তিনটি প্ল্যান আনা হয়েছে সে তিনটি প্ল্যানের মূল্য রাখা হয়েছে যথাক্রমে 49 টাকা 69 টাকা ও 75 টাকা।

যেখানে আপনি 49 টাকার প্ল্যানের দরুন পেয়ে যাবেন 2 জিবি ডাটার সাথে, জিও থেকে জিও আনলিমিটেড কল সুবিধা ও জিও থেকে অন্যান্য নেটওয়ার্কে 250 মিনিট কল করার সুবিধা সাথে পেয়ে যাচ্ছেন 25 টি এসএমএস এর সুবিধা।এক্ষেত্রে এই প্ল্যানটির বৈধতা রাখা হয়েছে 14 দিনের জন্য।

জিও তরফ থেকে দ্বিতীয় যে প্ল্যানটি আনা হয়েছে সেটির মূল্য রাখা হয়েছে 69 টাকা,এই প্ল্যানের দরুন আপনি পেয়ে যাবেন প্রতিদিন 500MB করে ডাটা ব্যবহার করার সুবিধা এরই সাথে পেয়ে যাবেন জিও থেকে জিও আনলিমিটেড কলের সুবিধা, ও জিও থেকে অন্যান্য নেটওয়াকে 250 মিনিট কল করার সুবিধা, এরই সাথে থাকছে 25 টি এসএমএস ব্যবহার করার সুবিধাও। এক্ষেত্রে প্লানটির বৈধতা রাখা হয়েছে 14 দিনের জন্য।

আর জিওর তরফ থেকে যে তৃতীয় যে প্ল্যানটি আনা হয়েছে সে প্ল্যানটির মূল্য রাখা হয়েছে 75 টাকা আর এই প্ল্যানের দরুন আপনি পেয়ে যাবেন 3 জিবি ডাটা ব্যবহার করা সুবিধা,এরই সাথে জিও থেকে জিওতে থাকছে আনলিমিটেড কলের সুবিধা, এবং জিও থেকে অন্যান্য নেটওয়ার্কে থাকছে 500 মিনিট কল করার সুবিধা। সাথে থাকছে 300 টি এসএমএস ব্যবহার করার সুবিধা,এক্ষেত্রে এই প্ল্যানটির বৈধতা রাখা হয়েছে 28 দিনের জন্য।