100 টাকার কমে Reliance Jio দিচ্ছে দুর্দান্ত প্ল্যান, থাকছে প্রতিদিন 1.5 জিবি ডাটা সহ আনলিমিটেড কলিং সুবিধা

Jio যবে থেকে টেলিকম সেক্টরে প্রবেশ করেছে তবে থেকেই গ্ৰাহকদের সুবিধার্থে একের পর এক নতুন অফারসহ দুর্দান্ত প্ল্যান আনতে দেখা গিয়েছে। যদিও তারপরও একাধিক গ্রাহকদের ডাটার খিদা মিটছে না কারণ দেশের বিভিন্ন প্রান্তে করোনা সংক্রমণ রুখতে জারি রয়েছে লকডাউন। তাই এই মুহূর্তে একাধিক মানুষ তাদের নিত্য প্রয়োজনীয় কাজ সামলাচ্ছেন অনলাইনের মাধ্যমে। এই অনলাইনে কাজ সামলাবার জন্য প্রয়োজন পড়ছে অতিরিক্ত ডাটার। আর গত কাল ই পশ্চিমবঙ্গেও বাড়ানো হয়েছে এই লকডাউন এর মেয়াদকাল যার জেরে আগামী 15 ই জুন পর্যন্ত করা হয়েছে এই লকডাউনের সময়সীমা।

তাই এরকম এক পরিস্থিতিতে আমরা রিলায়েন্স জিওর (Reliance Jio) বেশ কিছু প্রিপেড প্ল্যান সম্পর্কে আলোচনা করবো যা অন্যান্য টেলিকম সেক্টরের প্ল্যান গুলির তুলনায় অনেক বেশি সস্তা। তাছাড়া রিলায়েন্স জিওর কাছে এমন একটি প্রিপেড প্ল্যান রয়েছে যা 100 টাকার কম খরচ, যে প্ল্যানটিতে রিচার্জ করলে গ্ৰাহকেরা পেয়ে যাচ্ছেন প্রতিদিন 1.5 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা আর সেই সঙ্গে থাকছে দেশের যেকোনো প্রান্তে আনলিমিটেড কলিং এর সুবিধা। তারই পাশাপাশি এই প্ল্যানটিতে রয়েছে বিনামূল্যে SMS এবং বেশ কিছু অফার।

চলুন তাহলে দেরি না করে রিলায়েন্স জিওর বেশ কয়েকটি প্রিপেড প্ল্যান সম্পর্কে আলোচনা করা যাক যেখানে কম মূল্যে গ্ৰাহকেরা পেয়ে যাচ্ছেন বেশি সুবিধা।

যেখানে সবার প্রথমে রয়েছে রিলায়েন্স জিও’র 149 টাকার রিচার্জ প্ল্যান-

এই প্ল্যান সম্পর্কে অনেকেই হয়তো জানেন এই প্ল্যানটি রিচার্জ করলে আপনারা পেয়ে যাচ্ছেন প্রতিদিন 1 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা, সাথে সাথে পেয়ে যাচ্ছেন যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করার সুবিধা সেই সঙ্গে থাকছে প্রতিদিন 100 টা করে SMS পাঠানোর সুযোগ। এই প্ল্যানটির বৈধতা রাখা হয়েছে 24 দিন। আর এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা এরই সাথে পেয়ে যাবেন একদম বিনামূল্যে জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা।

রিলায়েন্স জিওর (Reliance Jio) 199 টাকার রিচার্জ প্ল্যান-

এই যে রিচার্জ প্ল্যানটি রয়েছে সেটি রিচার্জ করলে গ্রাহকেরা পেয়ে যাবেন প্রতিদিন 1.5 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা। তার পাশাপাশি এ প্লানে রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা দেশের যেকোন প্রান্তে, রয়েছে 100 টা করে এসএমএস ব্যবহার করার সুবিধাও এই প্ল্যান্টের বৈধতা রাখা হয়েছে 28 দিনের জন্য অর্থাৎ এই প্ল্যানটি রিচার্জ করলে গ্ৰাহকেরা পেয়ে যাচ্ছেন মোট 42 জিবি হাই স্পিড ডাটা ব্যবহার করার সুযোগ। শুধু তাই নয় গ্রাহকেরা এই প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাচ্ছেন জিও অ্যাপ (Jio Apps) এর বিনামূল্যে সাবস্ক্রিপশন।

Reliance Jio

রিলায়েন্স জিওর (Reliance Jio) 98 টাকা রিচার্জ প্ল্যান-

গ্ৰাহকেরা 98 টাকার রিচার্জ প্ল্যানটি করলে পেয়ে যাচ্ছেন প্রতিদিন 1.5 জিবি করে হাই স্পিড ডাটা ব্যবহার করার সুবিধা। তার পাশাপাশি এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড যে কোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা। শুধু তাই নয় গ্রাহকেরা এই প্ল্যানটি রিচার্জ করলে 21 জিবি ডাটা সহ পেয়ে যাচ্ছেন জিওর সমস্ত অ্যাপ অর্থাৎ Jio Tv, JioCinema, JioNews,JioSecurity, ও JioCloud এর ফ্রী সাবস্ক্রিপশন। তবে এই যে প্ল্যানটি রয়েছে তার বৈধতা রয়েছে 14 দিনের জন্য।