Reliance Jio দিচ্ছে Buy One Get One Free Offer, একটা রিচার্জ করলেই বিনামূল্যে মিলবে আরও একটা রিচার্জ

সম্প্রতি রিলায়েন্স জিও(Reliance Jio) তার গ্রাহকদের জন্য বেশ কিছু চমকপ্রদ অফার নিয়ে হাজির হয়েছে। এই অফারে জিও ফোন ইউজারদের জন্য অতিরিক্ত ৩০০ মিনিট টকটাইম দেওয়া হবে। আবার একটা রিচার্জের সঙ্গে আরেকটি রিচার্জ বিনামূল্যে পাওয়ার সুযোগ রয়েছে….

 

উদাহরণ হিসেবে বেশ কয়েকটি প্ল্যানের কথা বলা যেতে পারে যে প্ল্যানগুলি আপনি একবার রিচার্জ করলে দ্বিতীয়বার বিনামূল্যে পেয়ে যাবেন অর্থাৎ বাই ওয়ান গেট ওয়ান ফ্রি। জিও ফোনের গ্রাহকরা ৭৫ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন বিনামূল্যে আরেকটি প্ল্যান।

JioPhone-এর ৩৯ টাকার প্ল্যান – ৩৯ টাকার প্ল্যানে জিওর গ্রাহকরা পেয়ে যাবেন ১৪ দিনের ভ্যালিডিটি সাথে প্রতিদিন ১০০MB করে ডেটা ও সাথে থাকছে বিনামূল্যে জিও অ্যাপের সুবিধা।

JioPhone-এর ৬৯ টাকার প্ল্যান –এই প্ল্যানে গ্রাহকদের ৭জিবি ডেটা অফার করা হয়। প্রতিদিন এই প্ল্যানে গ্রাহকেরা ০.৫জিবি করে ডেটা ব্যবহার করতে পারেন। তবে প্রতিদিনের ডেটা প্যাক শেষ হয়ে গেলে নেট স্পিড নেমে আসবে ৬৪কেবিপিএস এ। এর ভ্যালিডিটি থাকবে ১৪ দিন। এছাড়াও থাকছে বিনামূল্যে জিও অ্যাপের সুবিধা।

JioPhone-এর ৭৫ টাকার প্ল্যান – এই প্ল্যানে ভ্যালিডিটি পাওয়া যাবে ২৮ দিন। JioPhone-এর ৭৫ টাকার প্ল্যানে রয়েছে ইউজারদের জন্য ৩জিবি ডেটার সুবিধা। দেশের যে কোনো নেটওয়ার্কে ফ্রি কলিং এর সুবিধা রয়েছে। এর সাথে গ্রাহকরা পেয়ে যাবেন যে কোনো নেটওয়ার্কে পাঠানোর জন্য ৫০ টি ফ্রি এসএমএস।

JioPhone-এর ১২৫ টাকার প্ল্যান – এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা প্রতিদিন ০.৫ জিবি ডেটার সুবিধা পেয়ে যাবেন। গ্রাহকদের মোট ১৪ জিবি ডেটা ব্যবহার করার জন্য দেওয়া হবে। এছাড়াও আনলিমিটেড ভয়েস কলের সাথে ৩০০ টি এস এম এস এর সুবিধা পাওয়া যাবে ‌। এই প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে ২৮ দিন পর্যন্ত।

JioPhone-এর ১৫৫ টাকার প্ল্যান – এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন রয়েছে। এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা মোট ২৮ জিবি ডেটা উপভোগ করতে পারবেন। প্রতিদিন গ্রাহকরা ১ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়াও দেশের যে কোনো নেটওয়ার্কে ভয়েস কলিং এর সুবিধার সাথে ৩০০ টি এসএমএস বিনামূল্যে পাওয়া যাবে।

JioPhone- এর ১৮৫ টাকার প্ল্যান -এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। মোট ৫৬ জিবি ডেটা এই প্ল্যানের মাধ্যমে পাওয়া যাবে। এছাড়াও রয়েছে দেশে যে কোনো নেটওয়ার্কে ফ্রি কলিং এর সুবিধা। এই প্ল্যানে গ্রাহকরা অতিরিক্ত কোনো রিচার্জ ছাড়াই প্রতিদিন ১০০ টা করে এসএমএস ব্যবহার করতে পারবেন।