চারজনের মোবাইল রিচার্জ খরচ মাত্র 999 টাকা Reliance Jio দিচ্ছে দুর্দান্ত প্ল্যান, মিলবে ডাটা কলিং সহ OTT অ্যাপের সুবিধা

ভারতের টেলিকম সংস্থা গুলির মধ্যে বর্তমানে রেষারেষি চলছে কে কম টাকায় বেশি অফার দিতে পারবে বা কে কত কাস্টমারকে নিজেদের আওতায় আনতে পারবে। এখনকার সময় বেশকিছু সস্তার পোস্ট পেইড প্লান অফার করে চলেছে বেশকিছু টেলিকম সংস্থা। ফলে বর্তমানে ৪-৫বছর আগের মতো ব্যয়বহুল মোবাইল রিচার্জ এর খরচ এখন আর নেই বললেই চলে। তবে নিজের সাথে যখন বাড়ির সকলের রিচার্জ একসাথে করতে হয় তখন খরচের পরিমাণ অনেকটাই বেড়ে যায়।

সেই অসুবিধার কথা মাথায় রেখে রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের জন্য জিও পোষ্টপেইড প্লাস সার্ভিস (JIO POSTPAID PLUS SERVICE) নামে একটি দুর্দান্ত বিকল্প নিয়ে এসেছে জিও। তাদের মোট ৫টি পোস্ট পেইড প্লান রয়েছে। যেখানে প্রতিদিন আনলিমিটেড ভয়েস কল, এসএমএস, ডাটা রোলওভার ও যাবতীয় জিও অ্যাপ এর ফ্রি সাবস্ক্রিপশন রয়েছে।তবে আপনাদের সুবিধার্থে শুধুমাত্র ৯৯৯ টাকার জিও Post Paid প্ল্যানের বেনিফিট গুলি বিস্তারিত জানাবো এর সাথে কিভাবে জিও এর ৯৯৯ টাকার ফ্যামিলি প্যাক একসাথে ৪জন ব্যবহার করবেন জানাবো বিস্তারিত।

জিও ৯৯৯ টাকা পোস্ট পেইড প্ল্যান :-

জিওর এই ৯৯৯ টাকা প্লানটির বৈধতা পুরো এক মাসের জন্য। এই প্লান এর অধীনে গ্রাহক মোট ২০০জিবি হাই স্পিড ডাটা পাবেন। এবং ৫০০ জিবি ডাটা রোলওভার এর সুবিধা প্রদান করা হয়েছে এই প্লানে। সাথে প্রতিদিন 100 টি করে ফ্রী এসএমএস। সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হলো এই প্লানে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা পাবেন গ্রাহকরা। এছাড়াও আমাজন প্রাইম, নেটফ্লিক্স, ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন এবং যাবতীয় জিও অ্যাপ অর্থাৎ জিওটিভি, জিও নিউজ, জিও সিকিউরিটি, এবং জিও ক্লাউড এর মেম্বারশিপ পেয়ে যাবেন সম্পূর্ণ বিনা মূল্যে।Reliance Jio

এই রিচার্জ প্ল্যান টির মূল বিশেষত্ব হলো ৯৯৯ টাকা রিচার্জ করলে আপনি ফ্যামিলি প্যাকে থাকা যাবতীয় সুযোগ-সুবিধা লাভ ওঠাতে পারবেন। পাশাপাশি পেয়ে যাবেন ৩টি জিও সিম একদম বিনামূল্যে পরিবারের সদস্যদের জন্য। ৯৯৯ টাকা রিচার্জ করলে ১ মাসের জন্য পরিবারের ৪জন সদস্য এই প্লানটি ব্যবহার করতে পারবেন।