Reliance Jio- দুর্দান্ত ধামাকা অফার, এখন মাত্র ৯৮ টাকাতে ২১ জিবি ডাটা সহ আনলিমিটেড কলের সুবিধা

রিলায়েন্স জিওর (Reliance Jio) গ্রাহকদের সংখ্যা প্রতিদিন বাড়ছে। এই গ্রাহকেরা রিলায়েন্সের সাথে যুক্ত এবং নতুন গ্রাহক যুক্ত করতে থাকেন, এই প্রচেষ্টায়, রিলায়েন্স জিও তিনটি প্রিপেইড রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে গ্রাহকেরা কম টাকায় কীভাবে বেশি পাবেন তা জানুন।রিলায়েন্স জিও এমনই একটি টেলিকম কোম্পানি যা ভারতীয় গ্রাহকদের মধ্যে খুবই জনপ্রিয়। জিওর প্রতিটি স্তরের ফোন গ্রাহকের জন্য কিছু আছে। চলুন জেনে নিই জিওর প্রিপেইড রিচার্জ প্ল্যান, যাতে গ্রাহক কম টাকা দিয়েও পুরো সুবিধা নিতে পারবেন। এইভাবে, জিওর কিছু প্রধান রিচার্জ পরিকল্পনা নিম্নরূপ …

জিও এর ১৪৯ টাকার প্ল্যান–

এটি জিওর সেরা প্রিপেইড রিচার্জ প্ল্যান। এই প্ল্যানের জন্য, জিও গ্রাহকের কাছ থেকে ১৪৯ টাকা চার্জ করে এবং তাকে ১ জিবি ইন্টারনেট, অগণিত ভয়েস কল এবং ১০০ টি এস এম এস ২৪ দিনের জন্য দেয়। এর সাথে, JioTV, Jio Cinema, Jio Cloud ইত্যাদি সব Jio অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও এই প্ল্যানে পাওয়া যাবে। ২৪ জিবি ইন্টারনেট সহ এই ২৪ দিনের প্ল্যানে, যদি আপনার একদিনের জন্য ১ জিবি ডেটা ফুরিয়ে যায়, তাহলে আপনার ডেটার গতি কমে ৬৪ kbps হয়ে যাবে।

জিও এর ১২৯ টাকার প্ল্যান–

২৮ দিনের এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এই ২৮ দিনের জন্য এই প্ল্যানটি বেছে নেওয়া গ্রাহকরা মোট ২ জিবি ডেটা এবং সমস্ত জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। এছাড়াও, গ্রাহক মোট ৩০০ টি এসএমএস এবং অগণিত ভয়েস কল করতে সক্ষম হবেন।

জিও এর ৯৮ টাকার প্ল্যান–

এটি রিলায়েন্স জিও এর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান যা ১৪ দিনের জন্য বৈধ। এই ১৪ দিনের জন্য, গ্রাহক প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট পাবেন যার অর্থ এই প্ল্যানের বৈধতার সময় প্রতিটি গ্রাহক মোট ২১ জিবি ডেটা পাবেন। যখন একদিন এর জন্য নির্ধারিত ডেটা ফুরিয়ে যাবে, তখন ডেটার গতি ৬৪ kbps হয়ে যাবে। এই প্ল্যানেও, গ্রাহক অগণিত ভয়েস কল এবং সমস্ত জিও অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন। এত কম পরিমাণ অর্থে এই এতো পরিমাণ এর ডেটা জিও কোম্পানি ছাড়া Airtel অথবা Vi-এর মতো বেসরকারি টেলিকম সংস্থাগুলি এর মধ্যে কেউই অফার করে না।