Jio-র দুর্দান্ত অফারে বাজিমাত!একদম বিনামূল্যে মিলছে 2 বছর আনলিমিটেড ডেটা-ভয়েস কলের সুবিধা

গ্রাহকদের জন্য ফের চমক দিল Reliance Jio। মুকেশ আম্বানির এই টেলিকম কোম্পানি The New JioPhone 2021 Offer নিয়ে এসেছে। এই অফার নতুন জিওফোন  2021 এর গ্রাহকরা উপভোগ করতে পারবেন 1 মার্চ থেকে।  আবার My Jio অ্যাপ থেকেও এই প্ল্যানটি রিচার্জ করে নিতে পারবেন ইউজারেরা।

Jio-র তরফে বলা হচ্ছে, খুব দ্রুত ‘2G মুক্ত ভারত’ করার লক্ষ্যে এই সস্তার প্ল্যান তারা এনেছে। তাই Reliance Jio এবার সস্তার এক চমৎকার প্ল্যান নিয়ে এল৷ ভারতে প্রায় 10 কোটি মানুষ JioPhone ব্যবহার করেন। 10 কোটি ইউজারই ব্যবহার করতে পারবেন JioPhone 2021 Offer।

মাত্র 1999 টাকাতে গ্রাহকেরা একটি JioPhone পেয়ে যাবেন। তার সঙ্গে  2 বছরের জন্য আনলিমিটেড সার্ভিসও উপভোগ করতে পারবেন। আনলিমিটেড ভয়েস কল, আনলিমিটেড ডেটা (প্রতি মাসে 2GB হাই-স্পিড ডেটা) পাবেন।এই প্ল্যান একবার রিচার্জ করালেই 2 বছর অবধি আর রিচার্জ করতে হবে না গ্রাহকদের।

Reliance Jio

1499 টাকার আরও একটি প্ল্যান রয়েছে। একটি নতুন JioPhone ডিভাইস সঙ্গে  আনলিমিটেড ভয়েস কলিং, আনলিমিটেড ডেটা (প্রতি মাসে 2GB হাই-স্পিড ডেটা) পাবেন এক বছরের জন্য।এই প্ল্যান একবার সাবস্ক্রাইব করলে 1 বছর আর কোনও রিচার্জ করাতে হবে না গ্রাহকদের৷

ফের চিনা ধনকুবেরকে পিছনে ফেলে এশিয়ার ধনীতম ব্যাক্তির তালিকায় নাম লেখালেন মুকেশ আম্বানি

পুরনো JioPhone ইউজারদের জন্যও জিও একটি প্ল্যান নিয়ে এসেছে  749 টাকার৷ এই প্ল্যানেও JioPhone ইউজারেরা  এক বছর বিনামূল্যে দেশের যে কোনও প্রান্তে আনলিমিটেড ভয়েস কল, আনলিমিটেড ডেটা (প্রতি মাসে 2GB হাই-স্পিড ডেটা) ব্যবহার করতে পারবেন।এই প্ল্যানেও 1 বছর রিচার্জের কোনও ঝামেলা নেই।

2017 এর জুলাইতে প্রথমবার 4G ফিচার ফোন লঞ্চ করেছিল Reliance Jio।  অপারেটিং সিস্টেম হিসেবে ছিল KaiOS।  2.4 ইঞ্চির ডিসপ্লে, 2MP রিয়ার ক্যামেরা এবং 0.3MP সেলফি ক্যামেরা  রয়েছে হ্যান্ডসেটে৷ এই JioPhone থেকে দেদার WhatsApp-ও করার সুযোগ পেয়ে যান গ্রাহকরা৷