Jio-র তরফে বাছাই করা গ্ৰাহকদের দেওয়া হচ্ছে 98 টাকার রিচার্জ সম্পূর্ণ বিনামূল্যে, কারা পাবেন এই সুবিধা- বিস্তারিত জানতে

মুকেশ আম্বানির টেলিকম সংস্থা রিলায়েন্স জিও গ্রাহকদের সুবিধার্থে আগেই এনেছিলেন কম দামে জিও ফোন । এবার করোনাকালে কঠিন সময়ে গ্রাহকদের পাশে দাঁড়ালেন জিওর কর্ণধার মুকেশ আম্বানি । একাধিক সুবিধা নিয়েছেন তিনি গ্রাহকদের । কোনরকম রিচার্জের ছাড়াই জিও ফোন গ্রাহকরা প্রত্যেক মাসে 300 মিনিট করে কল করার সুবিধা পাবেন ।  প্রত্যেকটি রিচার্জের ক্ষেত্রে ফ্রি দেওয়া হচ্ছে একটা সঙ্গে অন্য প্ল্যান ।

জিও ফোন ব্যবহারকারী শুধু নয়,  স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য জিও এনেছে নতুন সুবিধা । রিচার্জ করার জন্য 98 টাকা রিচার্জ প্ল্যান এনেছে জিও । এই 98 টাকার প্ল্যান বেশকিছু স্মার্টফোন ব্যবহারকারী সম্পূর্ণ বিনামূল্যে কোনরকম রিচার্জ ছাড়া সুবিধা পাবেন ।  নিশ্চুপে গ্রাহকদের এমন আকর্ষণীয় অফার দিচ্ছে জিও।  জানা গেছে সংস্থার নির্বাচিত কিছু গ্রাহক এই বিশেষ সুবিধা পাবেন ।

যেসব জিও গ্রাহকদের 2021 এর এপ্রিল মাসে তার আগে মেয়াদ শেষ হয়ে গেছে এবং তারা রিচার্জ করতে পারেননি আর্থিক অভাবে,  সংস্থার তরফ থেকে তাদেরকে বেছে নেওয়া হয়েছে এই বিশেষ সুবিধার জন্য।  এই আকর্ষণীয় অফার এর নাম দেওয়া হয়েছে জিও প্রাইম কম্প্লিমেন্টারি বেনিফিটস কোভিড রিলিফ।অফারটি চালু হয়েছে 22 মে 2021 থেকে।

এখন বাড়িতে বসেই অনলাইনের মাধ্যমে করতে পারবেন নাগরিকত্বের জন্য আবেদন, বিস্তারিত পদ্ধতি জানতে

তবে এই রিচার্জ প্ল্যান বিনামূল্যে পেতে গেলে গ্রাহকদের 98 টাকা বা তার বেশি যেকোনো একটি রিচার্জ প্ল্যান করতে হবে । অর্থাৎ যাদের রিচার্জ ভ্যালিডিটি এপ্রিল মাস বা তার আগে শেষ হয়ে গেছে তারা যদি এখন 98 টাকা বা তার বেশি কোন রিচার্জ করেন তাহলে তিনি অন্য আরেকটি 98 টাকা রিচার্জ বা তার বেশি মূল্যের রিচার্জ পাবেন সম্পূর্ণ বিনামূল্যে।

আসুন জেনে নেওয়া যাক এই 98 টাকা রিচার্জে কী পাওয়া যাচ্ছে?  প্রত্যেকদিন দেড় জিবি করে ডেটা,  যেকোন নম্বরে আনলিমিটেড কলিং এর সুবিধা এবং ১০০ টী ফ্রি এস এম এস । ভ্যালিডিটি ১৪ দিন