ভারতে লঞ্চ হয়ে গেল Realme-এর 5G স্মার্টফোন, দাম রইলো সাধ্যের মধ্যেই

ভারতে রিয়েলমি এক্স৭ প্রো (Realme X7 Pro) এর দাম রাখা হয়েছে ২৯,৯৯৯ টাকা। ফোনটি একটি স্টোরেজের সাথেই এসেছে –  ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই ফোনটি মিস্টিক ব্ল্যাক ও ফ্যান্টাসি কালারে পাওয়া যাবে। আগামী ১০ ফেব্রুয়ারি থেকে এর বিক্রি শুরু হবে। ই-কমার্স সাইট Flipkart, কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Realme.com ও অফলাইন স্টোর থেকে ফোনটি কেনা যাবে।

 

লঞ্চ অফার হিসাবে Realme X7 Pro 5G এর ওপর আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে কোম্পানি। যেমন ICICI Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা এই ফোনটি ২,০০০ টাকা ছাড়ে কিনতে পারবে। আবার ১,৫০০ টাকা ডিসকাউন্ট পাবে Axis Bank এর কার্ডধারীরা।

Realme X7 Pro 5G এর স্পেসিফিকেশন

রিয়েলমি এক্স৭ প্রো ৫জি ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। এর স্ক্রিন টু বডি রেশিও ৯১.৬ শতাংশ, টাচ স্যাম্পেলিং রেট ২৪০ হার্টজ। সাথে ১০০ শতাংশ ডিসিআই-পি৩ কালার গামুট সাপোর্ট আছে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ১০০০ প্লাস প্রসেসর। সাথে আছে Mali-G77 গ্রাফিক্স প্রসেসর। ফোনটি ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.১ স্টোরেজ সহ পাওয়া যাবে। ফোনটি যাতে অতিরিক্ত গরম না হয় সেইজন্য eSport grade VC Liquid Cooling সিস্টেম ব্যবহার করা হয়েছে।

সিকিউরিটির জন্য Realme X7 Pro 5G ফোনে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই-এ চলবে। ক্যামেরার কথা বললে এতে আছে কোয়াড রিয়ার ক্যামেরা। যেখানে ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮৬ সেন্সর (এফ/১.৮), ১১৯ ডিগ্রি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর আছে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ (এফ/২.৪৫)।

বিয়ের পরিকল্পনা করছেন? দেখে নিন শাস্ত্র মতে কোন রাশির সাথে কোন রাশির বিয়ে হওয়া উচিত

পিছনের ক্যামেরায়  সুপার নাইট সিন মোড, প্রফেশনাল মোড, ব্যাকগ্রাউন্ড ব্লার, এইচডিআর, সুপার ম্যাক্রো, সুপারওয়াইড এঙ্গেল, এআই সিন রিকোগনিশন এর মত ফিচার আছে। আবার পোর্ট্রেট মোড, এইচডিআর, ফেস রিকোগনিশন, সুপার নাইট সিন মোড এর মত ফিচার বর্তমান সেলফি ক্যামেরায়।

রিয়েলমির এই ফোনটি ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। ফোনটি ৩৫ মিনিটে ফুল চার্জ হয়ে যাবে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। আবার পাবেন ডুয়েল স্টেরিও স্পিকার।