লঞ্চের আগেই ফাঁস হয়ে গেল Realme Narzo 30 Pro 5G ও Narzo 30A সমস্ত ফিচার

Realme এর তরফে জানানো হয়েছে,  আগামী ২৪ ফেব্রুয়ারি ভারতে  Narzo 30 Pro 5G ও Narzo 30 A লঞ্চ হতে চলেছে । ইতিমধ্যেই Flipkart এই সিরিজের জন্য মাইক্রোসাইট তৈরি করেছে। যদিও কোম্পানি বা ই-কমার্স সাইট, কেউই ফোন দুটির স্পেসিফিকেশন  সম্পর্কে এখনও জানায়নি। জানিয়ে রাখি ২৪ ফেব্রুয়ারির লঞ্চ ইভেন্টে Realme Buds Air 2 ইয়ারবাডও লঞ্চ করা হবে।

 

Realme Narzo 30 Pro 5G এবং Narzo 30A এর স্পেসিফিকেশন সম্পর্কে যতটুকু জানা যাচ্ছে তা হল  (সম্ভাব্য)

রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি ফোনটি Realme Q2 এর রিব্র্যান্ডেড ভার্সন।

এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে। মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর ব্যবহার করা হবে৷

ফোনটি ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

ক্যামেরার ক্ষেত্রে এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে।

৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর  ।

ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ থাকছে।

Realme

এদিকে রিয়েলমি নারজো ৩০এ ফোনটিতে গতবছর লঞ্চ হওয়া নারজো ২০ এর ফিচার সবই থাকবে। সেক্ষেত্রে এই ফোনে থাকবে ৬.৫ ইঞ্চি টিয়ারড্রপ নচ ডিসপ্লে।  মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার হবে। এছাড়াও ফোনটিতে থাকবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

Narzo

মুকেশ আম্বানির উদ্যোগে এবার বিশ্বের বৃহত্তম চিড়িয়াখানা তৈরি করা হবে গুজরাটে

Realme Narzo 30A ফোনে থাকবে বর্গাকার ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। তআই ফটোগ্রাফির শখ থাকলে নিতেই পারেন এই ফোন৷ যদিও সেকেন্ডারি ক্যামেরার মেগাপিক্সেল জানা যায়নি। এলইডি ফ্ল্যাশ থাকবে। সেলফি ক্যামেরাতে রয়েছে ৮ মেগাপিক্সেল সেন্সর। সিকিউরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক পাওয়া যাবে। ফোনটি হালকা নীল   আর কালো রঙে  পাবেন।

Realme Narzo