রিয়েল লাইফে দেখা মিলল ম্যাগনেটো ম্যানের! করোনার টিকা গ্ৰহনের পর শরীরে তৈরি হয়েছে চুম্বকত্ব, ভাইরাল ভিডিও

এখনো পর্যন্ত আমরা শুনেছি করোনার টিকা নেওয়ার পর কোনো কোনো মানুষের ক্লান্তি, জ্বর, সামান্য মাথা ব্যাথার মত উপসর্গ দেখা দিচ্ছে। কিন্তু এবার একটি অদ্ভুত ঘটনা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হল যেখানে বলা হচ্ছে করোনার দ্বিতীয় ভ্যাকসিন নেওয়ার পর একজন মানুষের শরীরে চৌম্বকীয় শক্তি উৎপন্ন হয়েছে। তার বাহু এবং ঘাড়ে চৌম্বকীয় বিকাশ ঘটেছে।

 

এই ঘটনাটি ঘটেছে নাসিকের সিডকো এলাকার শিবাজি চকে। ব্যক্তিটির নাম অরবিন্দ সোনার। কোভিসিল্ডের দ্বিতীয় ডোজ নেওয়ার পর তাঁর ঘাড়ে এবং বাহুতে স্টিলের জিনিসগুলি সুন্দরভাবে লেগে থাকছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ওই ব্যক্তির বাহুতে মুদ্রা, স্টিলের চামচগুলি চৌম্বকীয় টানার মতো আটকে যাচ্ছে।

সূত্র মারফত জানা যায় কয়েকদিন আগে একটি বেসরকারি হাসপাতাল থেকে কভিশিল্ডের দ্বিতীয় ডোজ নিয়েছিলেন অরবিন্দবাবু। তারপর থেকেই তিনি তাঁর ঘাড় এবং বাহুর কাছাকাছি স্টিলের জিনিস যদি নিয়ে যাওয়া হয় তাহলে সেগুলি তাঁর বাহুর সাথে চুম্বকের মত আটকে যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Bol Bhidu (@bolbhidu)

জেলা স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন পুরো ঘটনাটি তদন্ত করার পর এ বিষয়ে প্রতিক্রিয়া জানাবেন। প্রসঙ্গত উল্লেখ্য, করোনার ভ্যাকসিন নেওয়ার পর অনেক মানুষই তাঁদের শরীরে চৌম্বকীয় শক্তি উদ্ভাবন ঘটার ভিডিও ভাগ করেছেন নেটবাসীদের কাছে।