Skip to content

করণ জোহরের পার্টিতে পোশাকের জোরে এবার ট্রোলের শিকার পুষ্পা খ্যাত অভিনেত্রী শ্রীবল্লী

বিনোদন জগতের অন্যতম অভিনেত্রী হলে রশ্মিকা মান্দানা। তিনি “জাতীয় ক্রাশ” নামে পরিচিত সকলের কাছে। বুদ্ধিমত্তা এবং অসাধারণ অভিনয়ের দ্বারা তিনি সকলের মন জয় করেছেন বারবার। সম্প্রতি করণ জোহরের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন এই অভিনেত্রী। বলিউডের নামিদামি অভিনেত্রীদের পাশাপাশি দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নায়িকা রশ্মিকা উপস্থিত ছিলেন এই বলিউড তারকা পার্টিতে। কিন্তু তেমন একটি পোশাক পড়ে তিনি এসেছিলেন, যা একেবারেই মানানসই ছিল না এবং এই পোশাক পরার ফলে সোশ্যাল মিডিয়া জুড়ে ভীষণভাবে উপহাস করা হয়েছে অভিনেত্রীকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি কালো পোশাক পরে রয়েছেন অভিনেত্রী। ভিডিওতে স্পষ্ট বোঝা যাচ্ছে এই পোশাক পড়ে অভিনেত্রীর হাঁটতে বেশ কষ্ট হচ্ছে। পোশাক পড়ে যে তিনি একেবারে কমফোরটেবলী নয় তা বোঝাই যাচ্ছে। পাপারাজ্জিদের সামনে পোশাক পড়ে ছবি দিতে বেশ অস্বস্তিতে পড়তে হয়েছিল অভিনেত্রীকে এবং যার ফলে সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনেত্রীকে নিয়ে ট্রোল করা হচ্ছে।

এই ভিডিও সম্পর্কে মন্তব্য করে এক ব্যবহারকারী লিখেছেন, ব্যাপারটি ভীষণভাবে অস্বস্তিকর। অন্য একজন মন্তব্য করে লিখেছেন, অস্বস্তিতে থাকেন এমন পোষাক কেন পরেন বুঝতে পারি না। আবার একজন লিখেছেন, এটি কেমন পোশাক? আর একজন লিখেছেন, বিকিনি পড়ে যখন লজ্জাবোধ করেন না তাহলে এমন পোষাক পরে লজ্জা বোধ করছেন কেন?

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

প্রসঙ্গত, পুষ্পা সিনেমার পর এবার পুষ্পা সিনেমার দ্বিতীয় পর্ব আসতে চলেছে প্রেক্ষাপটে। চলতি বছরের শেষের দিকে অথবা আগামী বছরের শুরুর দিকে এই সিনেমা আমরা দেখতে পাব। তবে তার আগে রণবীর কাপুরের সঙ্গে অ্যানিমেল সিনেমায়, অমিতাভ বচ্চনের সঙ্গে গুডবাই সিনেমা, সিদ্ধার্থ মালোত্রা বিপরীতে মাজনু সিনেমাতে অভিনয় করবেন রশ্মিকা মান্দানা।