আলিয়া, জাহ্নবী নয় বরং এই অভিনেত্রীর সাথে রোমান্স মাতবেন দক্ষিণী অভিনেতা জুনিয়র NTR

“ট্রিপল আর” সিনেমা খ্যাত জুনিয়র এনটিআর তাঁর আসন্ন সিনেমা নিয়ে এখন রয়েছেন খবরের শিরোনামে। টলিউড সুপারস্টার জুনিয়র এনটিআর পরবর্তী সিনেমার জন্য বিখ্যাত পরিচালক করাতালা শিবার সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। এই জুটি এর আগে জনতা গ্যারেজের মত ব্লকবাস্টার সিনেমা সকলকে উপহার দিয়েছেন। এমতাবস্থায় এই জুটি আরো একটি সিনেমা নিয়ে আসতে চলেছে সকলের সামনে। তবে পরবর্তী সিনেমায় অভিনেত্রীর ভূমিকায় দেখা যাবে তা নিয়ে এখনও সকলে রয়েছে দ্বন্দ্বে।

অনেকে মনে করেছিলেন আর আর আর, সিনেমার পর হয়তো এই সিনেমাতেও আলিয়া ভাটকে দেখা যাবে অভিনেতার বিপরীতে কিন্তু এই সিনেমাতে আলিয়া ভাট অভিনয় করবেন না। আলিয়া ভাটের পাশাপাশি জাহ্নবী কাপুরের নাম খবরের শিরোনামে উঠে আসে কিন্তু বর্তমানে শোনা যাচ্ছে তিনি এই সিনেমাটি করছেন না।

জাহ্নবী কাপুরের পর শোনা গিয়েছিল পুষ্পা খ্যাত অভিনেত্রী রশ্মিকা মান্দানা, এই সিনেমায় অভিনয় করতে পারেন কিন্তু এখন শোনা যাচ্ছে তিনি আপাতত ভীষণ ব্যস্ত তাই তিনি এই সিনেমার অংশ হতে পারছেন না। এবার নিশ্চয়ই আপনি ভাবছেন তাহলে কোন অভিনেত্রীকে দেখা যাবে আগত সিনেমায়?

সূত্র মারফত খবর, আগামী সিনেমায় এনটিআর- এর বিপরীতে অভিনয় করবেন সাই পল্লবী। বর্তমানে অভিনেত্রী তরফ থেকে কোনো তথ্য না দেওয়া হলেও এই সিনেমায় অভিনেত্রী অভিনয় করবেন বলেই আশা প্রকাশ করা হচ্ছে। আগামী সিনেমায় এই নতুন জুটিকে দেখে দর্শক কতখানি পছন্দ করে বা কতখানি অপছন্দ করে সেটা দেখা সময়ের অপেক্ষা।