ন্যাশনাল ক্রাশ রশ্মিকা মন্দানা খুললেন দক্ষিণী সিনেমার সফলতার রহস্য, বললেন পুষ্পা সুপার ডুপার হিট হওয়ার পেছনে রয়েছে..

‘পুষ্পা’, ‘ আরআরআর’ এবং ‘কেজিএফ’ প্রভৃতির মত দক্ষিণের সিনেমাগুলি আজকাল বেশি জনপ্রিয় হয়ে উঠছে, কারণ তারা কেবল দেশে নয় বিদেশেও আলোড়ন সৃষ্টি করছে। এমন পরিস্থিতিতে মানুষ জানতে আগ্রহী হয়ে উঠছে যে, কীভাবে দক্ষিণের সিনেমাগুলি এত জনপ্রিয় হয়ে উঠছে এবং সাফল্য অর্জন করছে।


আপনাদের জানিয়ে রাখি যে, দক্ষিণের সিনেমার সাফল্য নিয়ে চলমান আলোচনার মধ্যে সম্প্রতি জাতীয় ক্রাশ হয়ে ওঠা দক্ষিণের বিখ্যাত অভিনেত্রী রশ্মিকা মন্দানা সবার সামনে দক্ষিণের সিনেমার সাফল্যের রহস্য খুলে দিয়েছেন। বলা যায় যে, এই অভিনেত্রী শেষপর্যন্ত হিন্দি সিনেমা এবং দক্ষিণের সিনেমার মধ্যের রহস্য উন্মোচিত করেছেন। রশ্মিকা এবার বলিউডে পা রাখতে চলেছেন।

তাঁর হাতে তিনটি বলিউড সিনেমা রয়েছে। তিনি সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ‘মিশন মজনু’ সিনেমাতে আত্মপ্রকাশ করবেন, এছাড়া তাঁকে দেখা যাবে রণবীর কাপুরের ‘অ্যানিমাল’ এবং ‘গুড বাই’ সিনেমাতে অমিতাভ বচ্চনের সঙ্গে। অভিনেত্রী রশ্মিকা সম্প্রতি বলেন যে, দক্ষিণের সিনেমা ‘পুষ্পা’ মানুষের মন জয় করেছে।


তিনি আরো বলেন যে, দক্ষিণে চলচ্চিত্রের সাফল্যের সবচেয়ে বড় কারণ, দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অভিনেতারা তাঁদের চরিত্রের জন্য খুব কঠোর পরিশ্রম করেন। তাঁর চলচ্চিত্রগুলো এত জনপ্রিয় হওয়ার আরেকটি কারণ হলো, তাঁর চলচ্চিত্রের গল্পগুলো অন্যান্য চলচ্চিত্র থেকে একেবারেই আলাদা। যদিও সকলের জানা যে, ‘পুষ্পা’ সিনেমা থেকে খুব অল্প সময়ে নিজের নাম করে নিয়েছেন এই অভিনেত্রী।

রশ্মিকা বিশ্বাস করেন যে, যখনই তিনি উত্তর ভারতে যান, তখন তিনি সেখানকার মানুষের কাছ থেকে প্রচুর ভালোবাসা পান এবং লোকেরা তাঁকে বলেন যে, তারা রশ্মিকা মন্দনার সমস্ত চলচ্চিত্র দেখেন। এই কারণেই দেশের প্রতিটি কোণ থেকে মানুষ ‘পুষ্পা’ সিনেমাকে তাদের ভালোবাসা দিয়েছেন এবং সিনেমাটি সুপারহিট প্রমাণিত হয়েছে।