নতুন খবরবিশেষরাজ্যলাইফ স্টাইল

কথা দিয়ে কথা রাখলেন র‌্যাপার কিং বাদশা, আর্থিক সাহায্যের পাশাপাশি আশ্বাস দিলেন একসাথে গান গাওয়ারও…

‘গেন্দা ফুল’ বর্তমানে এখন পপুলার গানের মধ্যে একটি হয়ে উঠেছে। র‌্যাপার কিং বাদশা দ্বারা এই
গানটি আবারো প্রকাশিত হওয়ার পর প্রচন্ড পপুলার হয়ে যায় দ্রুত গতিতে। অবশ্য এই গান নিয়ে অনেক তর্ক বিতর্ক সৃষ্টি হয় সোশ্যাল মিডিয়ায়। যেমনটা দেখতে পাওয়া যায় এই গানে র‌্যাপার কিং বাদশা রতন কাহারের গানের কথা তার এই ‘গেন্দা ফুল’ গানটিতে ব্যবহার করেন। এই কথা রতন কাহারকে বিন্দুমাত্র জানানো হয়নি বলে তিনি জানান নিউজ 18 বাংলা কে।

যারা জানেন না তাদের বলে রাখি এই রতন কাহার হলেন একজন লোক শিল্পী। এমন ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যাওয়ার পর র‌্যাপার কিং বাদশা বাদশা রতন কাহারের সঙ্গে কথা বলতে চান। এরপরে কার্যত ভাগ্য ঘুরে গেল রতন কাহারের। এরপর নিউজ 18 এর মাধ্যমে বাদশার সঙ্গে যোগাযোগ হয় রতন কাহারের। এবং সেখান থেকে রতন কাহারের ছেলের ফোন নাম্বার পায় বাদশাহ টিম। বাদশা-এর সঙ্গে কথা বলে আবেগে ভেঙে পড়েন রতন বাবু এবং বাদশা আর্থিক সাহায্য করার কথা দেন তাকে।

তাই রতন বাবুর সমস্ত ব্যাংক অ্যাকাউন্ট ডিটেইলস নেওয়া হয়। এবং তাকে জানানো হয় তার ব্যাংক অ্যাকাউন্টে টাকা পৌঁছে যাবে। পরে সে কথা দিয়ে কথা রাখলেন এবার র‌্যাপার কিং বাদশা নিজের কথা মতো এবার 5 লক্ষ টাকা দিলেন তিনি রতন কাহার কে। এই টাকাটি রতন বাবুর ব্যাংক অ্যাকাউন্টে সোমবার সকালেই পৌঁছে যায়। অন্যদিকে আর্থিক সাহায্য পাওয়ার পরে রতন বাবু ও বাদশা কে ফোন করে ধন্যবাদ জানাতে ভোলেননি। যার ফলে রতন বাবুর পরিবার এখন খুশিতে উচ্ছ্বসিত। এরপর আরো কথা হয় রতন কাহার এবং বাদশা -এর মধ্যে।

রতন কাহার নিউজ 18 বাংলার সামনে বলেন তাদের মধ্যে আর কী কথা হয়েছে। রতন বাবু বলেন, তিনি এরপর সিউড়িতে আসার আমন্ত্রণ জানায় বাদশাহ কে। এবং বাদশা ও কথা দেন লকডাউন উঠে গেলে তিনি রতন কাহারের সাথে দেখা করবেন। ফোনে রতন বাবুর কাছে গানও শুনতে চান বাদশা। শুধু দেখায় করবেন না রতন কাহারের সাথে গানও গাইবেন বলে জানিয়েছেন তিনি। এমন কী এনিয়ে একটি মিউজিক্যাল ভিডিও তৈরি হতে পারে।’

র‌্যাপার কিং বাদশা-এর এমন উদারতা দেখে যারা এই গান লঞ্চ হওয়ার পরেই তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিন্দায় সরব হয়েছিলেন তারাই আবার বাদশার গুনোগান গাইছেন এই ঘটনার পর। এখন দেখার বিষয় হলো বাদশাহ নিজের প্রথম কথাটি রেখেছেন যা হলো রতন বাবুকে আর্থিক সাহায্য করেছেন। এরপর দেখা যাক তিনি তাঁর দেওয়া দ্বিতীয় কথাটি রাখতে পারেন কিনা? যেখানে তিনি রতন বাবুর সাথে গান গাওয়ার কথা বলেছেন।

Related Articles

Back to top button