বাংলাদেশের সুপারস্টার হিরো আলমের সাথে ডুয়েট গান গাইলেন রানু মন্ডল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার কল্যাণে রাতারাতি স্টেশন থেকে সুপারস্টার হয়ে গিয়েছিলেন রানু মন্ডল। রেলস্টেশনে নিজের অন্নসংস্থান করার জন্য তিনি গান গেয়ে বেড়াতেন। হঠাৎ করে এই গান নজরে চলে আসে এক সমাজসেবীর। ভিডিও পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়াতে। তারপর বাকিটা ইতিহাস। মুহুর্তের মধ্যে বলিউডের নামকরা গায়ক-গায়িকাদের সঙ্গে গান গেয়ে ফেলেন রানু মন্ডল। অনেকে আবার রানু মন্ডলকে কোকিলকণ্ঠীর সঙ্গে তুলনা করতে শুরু করে দিয়েছিলেন।

অত্যাধিক খারাপ ব্যবহার এবং অসংলগ্ন কথাবার্তার জন্য এই ভালোবাসা এবং খ্যাতি কোনটাই ধরে রাখতে পারেননি। অচিরেই আরো একবার স্থান হয় নিজের বাড়িতে। মাঝে মাঝে ইউটিউবাররা আসেন নিজেদের দর্শক সংখ্যা বাড়ানোর জন্য রানু মন্ডলের কাছে। এর বেশি আর কিছু না।

তবে আরো একবার নতুন একটি গান নিয়ে আলোচনা শিরোনামে উঠে এলেন রানু মন্ডল। এবার নাকি বাংলাদেশের সুপারস্টার হিরো আলমের সঙ্গে গান গাইতে যাচ্ছেন তিনি। বাংলাদেশের সুপারস্টার হিরো আলমের ফ্যান ফলোইং সংখ্যা আলাদা করে বলার কিছু নেই। ভাইরাল হওয়া এই বাংলাদেশের সুপারস্টার এবার রানু মন্ডলের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন। হিরো আলমের বেশিরভাগ ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় শুধুমাত্র ট্রল করার জন্য, তার সঙ্গে যদি যুক্ত হন রানু মন্ডল তাহলে কি হবে তা বলার অপেক্ষা রাখে না।

এবার আসি আসল কথায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত একটি ভিডিওতে জানা গেছে, রানু মন্ডল এর সঙ্গে হিরো আলম “তুমি ছাড়া আমি” নামক একটি গান গাইবেন। গত বছরের নভেম্বর মাসে এই গানটি রেকর্ড করার কথা ঘোষণা করা হয়েছিল। চলতি বছরের এপ্রিল মাসে এই গানটি রেকর্ড করা হবে। হিরো আলম নিজেই এই গান দুটি তৈরি করেছেন এবং তিনি চান এই গানে গান গাইবেন রানু মন্ডল। মিউজিক ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে সাথে সাথে আরো একবার নতুন করে ভাইরাল হয়ে যাবেন রানু মন্ডল এবং হিরো আলম তা বলাই বাহুল্য।