এবার দুর্দান্ত ভঙ্গিতে তেরি মেরি কাহানি গান গাইছেন রানু মন্ডলের মা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কথায় বলা হয় মানুষ এর সঙ্গে নাকি মানুষের মিল নেই৷ পৃথিবীতে প্রায় 700 কোটি মানুষ এর বাস। চেহারা হোক কি আচার আচরণ কিছুতেই কারো সঙ্গে কারো মিল নেই৷ আবার অন্যদিকে অনেকেই বলে থাকেন একই চেহারার মোট সাতজন মানুষ এই পৃথিবীতে রয়েছেন৷ এটি কতটা সত্য সেটা জানা অসম্ভব হলেও সম্প্রতি একজনের চেহারার সঙ্গে সাদৃশ্য পাওয়া গেছে আরেকজনের৷ চেহারা এবং গুণ দুদিকেই মিল৷ যার কথা বলা হচ্ছে তার নাম শুনলে অবাক হবেন৷

 

তবে এসব কথা কার সম্পর্কে বলা হচ্ছে জানতে পারলে চমকে যাবেন৷ তিনি আর কেউ নন, তিনি রানু মণ্ডল৷ রানাঘাট স্টেশন থেকে উঠে এসে,সোশাল মিডিয়ায় সকলের প্রিয় হয়ে রাতারাতি স্টার হয়েছিলেন রানু মণ্ডল৷ শুধু সোশাল মিডিয়া নয়, বলিউডের হিমেশ রেশমিয়ার পরিচালনায় গান গেয়েছিলেন রানু। তার গলায় রেকর্ড করা সেই নতুন গানও জনপ্রিয় হয়ে ওঠে।

 

 

২১ বছরে এই প্রথমবার মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম তুলে আক্রমণ, বিজেপির মঞ্চ থেকে রণংদেহী শুভেন্দু

 

সম্প্রতি সঙ্গীতশিল্পী রুপঙ্করের সঙ্গেও একটি গানের ভিডিও শুট করতে চলেছেন রানু মণ্ডল। এরপর তার নতুন গানের অপেক্ষায় রয়েছেন নেটিজেনরাও। এরই মধ্যে খোঁজ পাওয়া গেল রানু মন্ডলের মত অবিকল দেখতে এক মহিলার৷ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে বলা হচ্ছে রানু মন্ডলের মাকে খুঁজে পাওয়া গেছে। সকলেই নিশ্চয় ভাবছেন এতদিন তাহলে রানু মণ্ডলের মা কোথায় ছিলেন?

আসলে এই মহিলাকে দিয়েও রানু মন্ডল এর তেরি মেরি গানটি গাওয়ানো হয়েছে। আসলে তিনি রানু মণ্ডলের মা নন, রানু মন্ডল এর মত দেখতে তাই তাকে রানু মন্ডলের মা হিসেবে ডেকেছেন অনেকেই৷ বাস্তবে এই মহিলা রানু মন্ডলের পরিচিত কেউ নন, এমনকি তিনি রানুর বিষয়ে কিছু জানেন পর্যন্ত না।