সদ্য বিয়ে হয়েছে গদাধরের! এবার সপরিবারে পাহাড়ে ছুটি কাটাচ্ছেন রানী রাসমণির রামকৃষ্ণ

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ (Rani rashmoni) । বাঙালি দর্শকদের কাছে সিরিয়ালটি খুবই জনপ্রিয়। সিরিয়ালে ‘রানী রাসমণি’ গল্প এর সঙ্গে  দেখানো হয়, পরমহংস দেব শ্রী রামকৃষ্ণ এর চরিত্র । সিরিয়ালে গদাধর তথা রামকৃষ্ণর চরিত্রে অভিনয় করছেন সৌরভ সাহা (Sourav saha) ।

 

অভিনেতা সৌরভের অভিনয়ে মুগ্ধ দর্শকেরা। এটা তাঁর প্রথম সিরিয়াল নয়। এর আগে বামাখ্যাপা সিরিয়ালেও অভিনয় করেছিলেন সৌরভ। তবে, রানী রাসমণি সিরিয়ালে গদাধরের  চরিত্রে অভিনয়ের জন্য  কঠোর অনুশীলন এবং  প্রশিক্ষণের মধ্যে দিয়ে যেতে হয়েছিল অভিনেতা সৌরভ সাহাকে।

এখন সৌরভ নিজেকে এমনভাবেই তৈরী করে ফেলেছেন গদাধর তথা রামকৃষ্ণের চরিত্রে যে তিনি অভিনয় করছেন মনে হয় না৷ সত্যি মনে হয়৷ সিরিয়ালে তার অভিনয় আলাদা মাত্রা  নিয়ে এসেছে গোটা গল্পে। এখন ধারাবাহিকে গদাধরকে নিয়ে স্পেশাল এপিসোড চলছে।  গদাধরের বিয়েকে কেন্দ্র করে মেতেছেন বাঙালি দর্শক৷

সিরিয়ালে সৌরভ অর্থাৎ গদাধরের বিয়ে হয়েছে মা সারদা দেবীর সাথে। আর বিয়ের পর্বের নানা দৃশ্য মনে ধরছে দর্শকদের। সিরিয়ালের কিছু ছোট ছোট ক্লিপ সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে।  যা ব্যাপক জনপ্রিয় ও ভাইরাল হচ্ছে। সব মিলিয়ে গদাধর চরিত্রে সৌরভ সাহা একদম পারফেক্ট ফিট।

ব্রেকিংঃ দেশজুড়ে আরো তীব্র হবে কৃষক আন্দোলন, আগামী শনিবার দিন দেশজুড়ে চাক্কা জ্যামের রাস্তায় হাঁটবে কৃষকেরা

কাজের পাশাপাশি নিজের পরিবারকেও সময় দেন সৌরভ। ২০২০ এর ডিসেম্বরে বিবাহ এর  তৃতীয় বর্ষ ও ছেলের তিন বছরের জন্মদিন সেলেব্রেটি করেছিলেন সৌরভ৷।স্ত্রীকে নিয়ে ছোটোখাটো পার্টির আয়োজন করেছিলেন বাড়িতেই। আর সেই পার্টির ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে যা ভাইরাল হয়।

সম্প্রতি, কাজের থেকে বিরতি নিয়ে স্ত্রী ও ছেলেকে নিয়ে পাহাড়ে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেতা। পাহাড়ে ঘুরতে গিয়ে  ম্যাংগো ট্যাগোর হাউসেও ঘুরে এসেছেন।  সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। সৌরভ সাহার শেয়ার করা সেই ছবি এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।