কাপিল দেবের স্টাইলে রানবির সিং এর “নটরাজ শট” প্রশংসায় পঞ্চমুখ দেশ জুড়ে…

গতকাল সোমবার দিন ইনস্টাগ্রাম ও টুইটারে রণবীর সিং তাঁর নতুন ছবি “এইটি থ্রি’র” একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি ছবির ক্যাপশনে লিখেছেন
‘নটরাজ শট’। ছবিতে দেখা যাচ্ছে, সেই ‘নটরাজ শট’ মেরে বলের দিকে তাকিয়ে রয়েছেন রণবীর সিং। ‘হরিয়ানা হ্যারিকেন’ নামে পরিচিত ভারতের কিংবদন্তি অলরাউন্ডার ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক কপিল দেবকে নিয়ে এই নতুন চলচ্চিত্র তৈরি করছেন পরিচালক কবীর খান।

আর সেই চলচ্চিত্রে কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন বলিউড তারকা রণবীর সিং। টুইটারে রণবীর সিং এরকম এক ছবি পোস্ট করার পর থেকে অনেকেই অনেক মন্তব্য করেছেন অনেকেই বলছেন যেন হুবহু কপিল দেব কে দেখছি‌।কেউ বা লিখছে দুজনের মধ্যে রয়েছে অদ্ভুত মিল। তাছাড়া ছবিতে রণবীর সিং কে হুবহু কপিল দেবের মতো দেখতে লাগছে।ছবিতে রণবীর সিংকে দেখা গেছে একেবারে কপিল দেবের মত ছাটা রয়েছে তার চুল।

চলচ্চিত্রে তিনি যে ‘নটরাজ শট’ মেরেছেন, তার সঙ্গেও কপিল দেবের যথেষ্ট মিল রয়েছে। শুটিং শুরু করার আগে কপিল দেবকে কাছ থেকে দেখার জন্য তাঁর বাসায় গিয়ে 10 দিন কাটিয়েছেন রণবীর সিং। এর সাথেই কপিল দেবের কাছ থেকে প্রয়োজনীয় প্রশিক্ষণ নিয়েছেন। অন্যদিকে এই চলচ্চিত্রে কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। এবার বিয়ের পর প্রথমবার হবে যখন রনবীর ও তার স্ত্রী দীপিকা একসঙ্গে কোনো ছবিতে কাজ করেছেন।

রণবীর সিংয়ের আপলোড করা এই ছবিটাতে বলিউড তারকা আরশাদ ওয়ারসি বলেছেন বুঝতে পারছিনা যে কাপিল দেবকে কে কী রানবীর সিং এর মত দেখতে লাগছে না, কী রানবীর সিং কে কপিল দেবের মতো দেখতে লাগছে।অন্যদিকে আরেক বলিউড তারকা কুনাল কহলি পাশাপাশি আসল কপিল দেবের নটরাজ শট’ আর ‘এইটি থ্রি’ ছবিতে রণবীর সিংয়ের শটের ছবি দিয়ে লিখেছেন, ‘রণবীর সিং ধীরে ধীরে একজন মেধাবী ও দক্ষ অভিনেতায় পরিণত হয়েছেন।’তবে এক্ষেত্রে রণবীর সিংকে পর্দায় প্রায় হুবহু দেখানোর জন্য কপিল দেবের মত তৈরী করতে কৃতিত্বটা যায় মেকআপ শিল্পীদের ওপর।

কপিল দেবের খুব পরিচিত গোঁফ এবং চুলের স্টাইল হুবহু রেখেছেন তাঁরা। কাবীর খান এর আগে শাহরুখ খানকে নিয়ে তৈরি করেছিলেন “চাক দে ইন্ডিয়া”যে ছবিটি দর্শকদের মনে অনেক বড় ছাপ ছেড়েছিল।এবার যে নতুন চলচ্চিত্র হিসেবে তৈরি করতে চলেছেন “এইটি থ্রি’র মূল বিষয়বস্তু হলো 1983 সালে পরাক্রমশালী ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের বিরুদ্ধে ভারতের জাতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়। আর সেই সময় ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ছিলেন কপিল দেব। আগামী বছরের 10 এ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে কবীর খানের ‘এইটি থ্রি’। আর এই চলচ্চিত্রটি প্রযোজনা করছে সাজিদ নাদিওয়াদওয়ালা, মধু মন্টেনা আর রিলায়েন্স এন্টারটেইনমেন্ট।

Related Articles

Close