সাউথ বনাম বলিউড ইন্ডাস্ট্রির লড়াইয়ে রণবীর সিং দিলেন মজার জবাব, বললেন একথা

সোশ্যাল মিডিয়ার কল্যাণে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি বনাম বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে বিরোধ যে বিশাল আকার ধারণ করেছে তা বলাই বাহুল্য। দীর্ঘদিন ধরে এই ঠান্ডা লড়াই চলে আসছে অভিনেতা অভিনেত্রীদের মধ্যে কিন্তু সম্প্রতি সেই বিবাদ বড় আকার ধারণ করেছে। অভিনেতা অজয় দেবগন এবং সুদীপ কিচ্ছার টুইট ধরে যে সমস্যার সূত্রপাত হয়েছিল তা আজও বর্তমান। এই বিষয়ে অভিনেতা-অভিনেত্রীরা ইতিবাচক এবং নেতিবাচক মন্তব্য প্রকাশ করেছেন নিজে সোশ্যাল মিডিয়া ওয়ালে।

এবার এই বিতর্ক ধরে নিজের মন্তব্য প্রকাশ করলেন রণবীর সিং। বলিউডের অন্যতম এনার্জেটিক নায়ক রণবীর সিং বলেন, “দেখুন আমি একজন শিল্পী। আমি একজন বেতনভোগী পেশাদার। ক্যামেরার সামনে আমার শিল্প দেখানোর জন্য আমি বেতন পাই। আমি ব্যবসায়ী অথবা প্রযোজক নই যে চলচ্চিত্র ব্যবসা সম্পর্কে আমি কথা বলব। তবে আমি আমার দৃষ্টিকোণ থেকে এটুকু বলতে পারি সম্প্রতি যে সমস্ত সিনেমা মুক্তি পেয়েছে সে কটি সিনেমা দুর্দান্ত”।

রণবীর সিং আরো বলেন, “আমি তেলেগু ভাষা জানিনা কিন্তু তেলেগু ভাষায় মুক্তিপ্রাপ্ত পুষ্পা অথবা আরআরআর দেখেছি, এই সিনেমার তৈরীর যে নৈপুণ্য এবং একাগ্রতা সেটা আমাকে মুগ্ধ করেছে। আমি শুধু এতটুকুই বলতে পারি, অভিনেতা অভিনেত্রীরা দুর্দান্ত কাজ করেছেন বলে সেই সমস্ত সিনেমা দর্শকদের কাছে পৌঁছেছে। আমি গর্বিত বোধ করি কারণ আমি কখনোই তাদের অস্তিত্বহীন বলে বুঝিনি। সমস্ত দর্শক আমাদের কাছে সমান। আমাদের একটাই কাজ মানুষকে মনোরঞ্জন করানো এবং সেটি যে কোনো ভাষায় হতে পারে”।