বর্তমান প্রেমিকাকে সঙ্গে নিয়েই প্রাক্তন প্রেমিকার জন্মদিন পালন রণবীর কাপুরের, ভাইরাল ভিডিও

একটা সময় বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যেত তাদের প্রেমের কথা৷ দীর্ঘ সম্পর্কের পর বিচ্ছেদ৷ রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। বিচ্ছেদ বিষয়ে রণবীর মুখে কুলুপ আঁটলেও নাম না করে প্রকাশ্যে দীপিকা তার মানসিক অবসাদের কথাও জানিয়েছিলেন। তবে এখন সবই অতীত।

 

এখন দীপিকা নতুন করে জীবনে এগিয়ে গেছেন৷ সংসার পেতেছেন রণবীর সিংয়ের সঙ্গে। অন্যদিকে দীপিকার হাত ছেড়ে ক্যাটরিনার হাত ধরেছিলেন রণবীর কাপুর, কিন্তু সেই সম্পর্ক টিকিয়ে রাখতে পারেন নি বলিউডের ক্যাসিনোভা রণবীর কাপুর । এরপরই আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর৷ আলিয়াকে নিয়ে ভীষণ সিরিয়াস কাপুর পরিবারের চিরাগ। শোনা যাচ্ছে মাস খানেকের মধ্যেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা।

 

৫ জানুয়ারি ছিল দীপিকা পাড়ুকোনের জন্মদিন। আর ডীপ্পীর জন্মদিনের পার্টিতে আলিয়ার হাত ধরে হাজির হলেন প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর। তাদের সম্পর্কের ভাঙনের পরেও বন্ধুত্ব অটুট৷ রণবীরের সঙ্গে প্রেম ভাঙার পর ডিপ্রেশনে চলে গিয়েছিলেন দীপিকা। কথাবার্তাও বন্ধ ছিল, কিন্তু এখন তারা বন্ধু৷ বিভিন্ন অনুষ্ঠানে এই ছবি বারবার দেখা গেছে৷ পাশাপাশি তারা বসে কথা বলছেন, শুভেচ্ছা বিনিময় করছেন। ব্রেক-আপের পরেও জুটি বেঁধে ‘ইয়ে জবানি হ্যায় দিওয়ানি’ কিংবা ‘তামাশা’-র মতো ছবিতে কাজও করেছেন তাঁরা।

Jio-কে ঝটকা দিতে মাস্টার প্ল্যান নিয়ে হাজির BSNL, মাত্র ৩৯৯ টাকায় ২৫৫ জিবি অব্দি বেনিফিট

 

এদিন আলিয়ার পরনে ছিল কালো প্যান্ট ও বিকিনি টপ, টপের সঙ্গে যুক্ত ফোলানো হাতা বিশেষ নজর কাড়ল। অন্যদিকে ফর্ম্যাল সাদা শার্ট ও কালো প্যান্ট পরেছিলেন রণবীর। সঙ্গে ছিল আলিয়ার দিদি শাহিন ভাট। রণবীরের প্রাক্তন প্রেমিকার জন্য ভালোবাসায় মাখা শুভেচ্ছা বার্তাও পোস্ট করেন আলিয়া। লেখেন- “শুভ জন্মদিন দীপিকা। তুমি আজীবন সৌন্দর্য এবং শক্তির প্রতীক হয়ে থাকবে- ভিতর, বাইরে সব মিলিয়ে। একসঙ্গে আরও অনেক রোমাঞ্চকর সফর আমরা পার করব… আই লাভ ইউ’। সম্প্রতি রাজস্থানের রণথম্বোরে নববর্ষের ছুটিতে ঘুরে এসেছেন রণবীর-আলিয়া, রণভীর-দীপিকা।