আলিয়াকে ছেড়ে এবার এই দক্ষিণী অভিনেত্রীর প্রেমে মজবেন বলি অভিনেতা রণবীর কাপুর

রশ্মিকা মান্দানাকে, রণবীর কাপুরের সাথে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমাল’ নামক সিনেমার জন্য নির্বাচিত হয়েছেন। রশ্মিকা নিজেই এ খবর নিশ্চিত করেছেন। রশ্মিকা মান্দানা দক্ষিণের একজন সুপরিচিত অভিনেত্রী, কিন্তু আল্লু অর্জুনের ‘পুষ্পা দ্য রাইজ’ নামক সিনেমার ‘শ্রীবল্লী’ চরিত্রটি রাতারাতি রশ্মিকাকে সুপারস্টার বানিয়েছে।

এরপর রশ্মিকার ভক্ত সংখ্যাও বেড়েছে। ভক্তরা তাঁকে আবার প্রেক্ষাগৃহে দেখতে অস্থির এবং এই অস্থিরতার মাঝে রশ্মিকার ভক্তদের জন্য আরেকটি সুখবর রয়েছে। রণবীর কাপুরের সাথে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমাল’ নামক সিনেমার জন্য রশ্মিকা মান্দানাকে নেওয়া হয়েছে। রশ্মিকা নিজেই এই খবর জানিয়েছেন। এ প্রসঙ্গে রশ্মিকা বলেন, ‘পুষ্পা’ সিনেমাতে তাঁর কাজ দেখে ‘অ্যানিমাল’ সিনেমার নির্মাতারা সিনেমাটির জন্য তাঁর সাথে যোগাযোগ করেছিলেন।

Ranbir Kapoor

সিনেমাটি করতে তিনি এক কথায় রাজি হয়ে যান, কারণ তিনি আত্মবিশ্বাসী ছিলাম যে, দর্শকরা তাঁকে নতুন চেহারায় দেখতে পাবেন। আপনাদের জানিয়ে রাখি, রণবীর কাপুরের সঙ্গে অনিল কাপুরকেও ‘অ্যানিমাল’ সিনেমাতে দেখা যাবে। এর একটি ভিডিও পোস্টারও প্রকাশ করা হয়েছে। রণবীর কাপুর এবং কবির সিং প্রযোজক সন্দীপ রেড্ডি ভাঙ্গা প্রথমবারের মতো ‘অ্যানিমাল’ সিনেমার মাধ্যমে একসঙ্গে কাজ করবেন। Rashmika Mandanna

রিপোর্ট অনুযায়ী, রণবীর কাপুরকে এই সিনেমাতে একটি নেতিবাচক চরিত্রে দেখা যাবে। এই সিনেমাটি আগামী বছর অর্থাৎ ২০২৩ সালে মুক্তি পাবে। আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা দ্য রাইজ’ সিনেমাটি ২০২১ সালের সুপারহিট সিনেমাগুলির মধ্যে একটি। সিনেমাতে গ্রাম্য মেয়ের চরিত্রে অভিনয় করেছেন রশ্মিকা, যা ভক্তদের বেশ পছন্দ হয়েছে। প্রসঙ্গত, ‘অ্যানিমাল’ ছাড়াও রশ্মিকার তালিকায় রয়েছে ‘গুডবাই’, ‘পুষ্পা ২’, ‘মিশন মজনু’ প্রভৃতির মতো সিনেমা।