রানী রাসমণি সিরিয়ালে সাত পাকে বাঁধা পড়লেন রামকৃষ্ণ সারদামনি

জি বাংলার জনপ্রিয় বাংলা ধারাবাহিক রানী রাসমণি। রানীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। এবার রানী রাসমণি সিরিয়ালে বেজে উঠল বিয়ের সানাই। এখন প্রধান আকর্ষণ রামকৃষ্ণদেবের বিয়ে। বিয়ে হতে চলেছে সারদামণির সঙ্গে। রামকৃষ্ণদেব গদাধর থেকে রামকৃষ্ণ ঠাকুর হয়ে ওঠার পেছনে সারদা দেবীর বিরাট অবদান ছিল। সেই গল্পই এবার দেখানো হবে রানী রাসমণি সিরিয়ালে।

সিরিয়ালে রামকৃষ্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌরভ সাহা। দীর্ঘদিন ধরেই তার অভিনয় দক্ষতার মাধ্যমে বাঙালির মন জিতে নিয়েছেন অভিনেতা। সন্ধ্যে হলেই বাড়ির প্রবীণ থেকে নবীন সকলেই হাজির হন রানী রাসমণি দেখবেন বলে। তবে এতদিন যেভাবে গদাধরকে দেখতে অভ্যস্ত দর্শকরা, এবার সেই দৃষ্টিভঙ্গি বদলাতে চলেছে। কারণ গদাধরের জীবনে আসতে চলেছে তার সঙ্গিনী সারদা দেবী।

Rani rashmoni

সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবর ইতিমধ্যেই জানানো হয়েছে। আগামী 4 জানুয়ারি থেকে 11 জানুয়ারী সাত দিন ধরে রানী রাসমণি সিরিয়ালে রামকৃষ্ণদেবের বিবাহ উপলক্ষে বিশেষ পর্ব দেখা যাবে৷ একটি ভিডিও শেয়ার করা হয়েছে সম্প্রতি। সেখানে দেখা যাচ্ছে, সারদামণি এবং গদাধরের বিয়ের বিষয়ে কথাবার্তা হচ্ছে।

 

জানুন সোশ্যাল মিডিয়াতে বিদ্যুতের গতিতে ভাইরাল হওয়া দম্পতির আসল সত্যি!

বিয়েতে রাজি হয়ে বেশ খুসি সারদামণি। বিয়ের কনেকে সাজানো হয়েছে লাল বেনারসি আর চন্দনের সাজে। সেজে উঠেছেন সারদা দেবী। বরযাত্রী আসার পালা, সেখানেই দেখা যায় বর নাচতে নাচতে বিয়ের মণ্ডপে হাজির। অর্থাৎ গদাধর নিজেই নাচতে নাচতে হাজির হচ্ছেন বিয়ের মন্ডপে। তারপর তাকে বরণ করে ঘরে তোলার রীতিনীতি স্ত্রী আচার শুরু হয়। এরই ফাঁকে গদাধর কে দেখতে দরজার ফাঁক দিয়ে উঁকি দেন সারদামণি।

রানী রাসমণি

শেষে দেখা যায় সারদামণির সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন গদাধর। বিয়ে নিয়ে বিশেষ পর্বে সিরিয়ালের জনপ্রিয়তার তুঙ্গে উঠবে তা এখন থেকেই আশা করা যাচ্ছে। কারণ এমনিতেই সিরিয়াল অত্যন্ত জনপ্রিয়। যদিও ইদানিং স্টার জলসার খড়কুটো রানী রাসমণি’কে টেক্কা দিচ্ছিল৷ তবে এবার হয়তো টিআরপি’র দৌড়ে নিজের জায়গা দখল করবে রানী রাসমণি।