Categories
নতুন খবর Bangla News

“অযোধ্যায় রাম মন্দির নির্মাণ হলে ভারতকে ধ্বংস করে দেব”- AIMIM এর কট্টরপন্থী নেতার খোলাখুলি হুমকি।

যা দিন কাল পড়েছে,আমাদের ভারতে অসামাজিকতা দিন দিন বেড়েই চলেছে।এর মধ্যেই ইসলামিক নেতা আসাউদ্দিন ওয়েসী কতটা আতঙ্কবাদী মানসিকতার পরিচয় দিয়েছেন সেটা আর কারো জানতে বাকি নেই । আসাউদ্দিন ওয়েসী হলেন AIMIM এর নেতা। AIMIM  মূলত একটা পার্টি জার আগে নাম ছিল MIM।এখন যারা মূলত দেশের মুসলিমদের ধর্মের নামে উস্কানি বাড়াই এবং ভারতকে ইসলামিক দেশ করার স্বপ্ন মানুষের মনে জাগাই । আমাদের ভারতে মুসলিমদের সংখ্যা লাগাতার বৃদ্ধি পাচ্ছে ,তাই আসাউদ্দিন ওয়েসীরের সাহসও দিনদিন বেড়েই যাচ্ছে। AIMIM এর পার্টির নেতারা মানুষের মনে হিংসার মনভাব তৈরি করছে, তার সাথে সাথে তারা হিন্দু-মুসলিমের মধ্যে বিভেদ সৃষ্টি করার চেষ্টা করছে।

AIMIM পার্টির নেতাদের সাহস এতটাই চরম মুহূর্তে পৌঁছেছে যে ভারতকে টুকরো করার চক্রান্তে তারা উঠে পড়ে লেগেছে । কেউ কেউ হইতো জানেন , কিছু দিন আগেই আসাউদ্দিন ভারতের হিন্দুদেরকে মুসলিম করার হুমকি দিয়েছিল।  কিছুমাস আগে আসাদ্দিন ওয়েসীর নিজস্ব ভাই , আকবরউদ্দিন ওয়েসী ১০০ কোটি হিন্দুকে ১৫ মিনিটে শেষ করার দেওয়া ধমকি দিয়েছিল কিন্তু এখন আবার , সেই পার্টির নেতারা ভারতকে বম্ব দিয়ে উড়িয়ে দেওয়ার হুমকি দিতে শুরু করেছে। AIMIM পার্টির এক নেতা রাম মন্দিরের ব্যাপারে যা বলেছে আপনি সেটা শুনলে অবাক হয়ে যাবেন। তিনি হুমকি দিয়ে বলেছে যে, “যদি অযোধ্যায় রাম মন্দির নির্মাণ হয় তাহলে ভারতকে ধ্বংস করার উড়িয়ে দেওয়া হবে।

নানা এলাকায় ভাষণ দিতে গিয়ে AIMIM এর এক নেতা এমনিভাবে দু সাহসিকতার পরিচয় দিয়েছেন। কিন্তু তবুও কেউ তার বিরোধ হতে করলো না, বিরোধিতা করার উল্টোদিকে এই পার্টি নেতা গুলি সমর্থন করে তাকে আরো সাহস যোগাচ্ছে। ভারতকে উড়িয়ে দেওয়ার নিয়ে এত কিছু বলার পরেও মিডিয়ারা কেউই এই বিষয়ে আসাউদ্দিনের কাছে গিয়ে প্রশ্ন করার সাহস পর্যন্ত পাইনি।মিডিয়াদের সাহস হবেই বা কী করে? কেই বা বলবে তার মুখের ওপর ? তারা কথাটাকে চাপা দিয়ে দিচ্ছে তারা এমনটাই বলছে , ধর্ম নিয়ে বলা ওই নেতাদের নিজেদের ধার্মিক অধিকার।

By Desk India

The India News Desk: Famous Bengali News Portal of India, Covers news on Indian politics, Sports, business and entertainment. Email: [email protected]