“নরকেও ঠাঁই হবে না” কঙ্গনাকে এমন ভৎসনা মূলক মন্তব্য করে চরম কটাক্ষ রাখি সাওয়ান্তের

বলিউডে যিনি বরাবরই চর্চায় থাকেন, তিনি আর কেউ নন রাখি সাওয়ান্ত। তিনি কখনো তার অদ্ভুত অদ্ভুত মন্তব্য, কখনো বা তার বিভিন্ন রকম সার্জারি, কখনো বা তার সাজগোজের জন্য তিনি লাইম লাইটে থাকেন। আর তাকে আবার অনেকে বলিউডের ‘ড্রামা কুইন’ও বলেন। তিনি সচরাচর সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ থাকেন। ফলে তিনি বলিউড এবং দেশের সঙ্গে যুক্ত প্রত্যেকটি বিষয়ে নিজের মন্তব্য পেশ করে বিতর্ক সৃষ্টি করেন। আর সম্প্রতি তিনি এমনই এক মন্তব্য করেছেন যা সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল হয়েছে।

তার শেয়ার করা একটি ভিডিওর মাধ্যমে জানা গিয়েছে যে তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে কি কারণে তিনি হসপিটালে ভর্তি রয়েছেন তা জানলে খানিকটা অবাক হবেন।তার ভিডিওর মাধ্যমেই জানা যায় যে কঙ্গনা রানাওয়াত এর কারণেই তিনি এতটাই শখ যে তাকে হসপিটালে ভর্তি হতে হয়েছে। আর এই ভিডিওর মাধ্যমে তিনি কঙ্গনা রানাওয়াত কে বেশ কটাক্ষ করেছেন। রাখি সাবন্ত তা নিজের ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট-এ একটি ভিডিও শেয়ার করেছেন সেখানে তাকে দেখা যাচ্ছে তিনি হাসপাতালে একটি বেডে শুয়ে রয়েছেন।

একজন নার্স ওনার রক্তচাপের পরীক্ষা করছেন। ভিডিওতে রাখি সাওয়ান্ত বলেছেন, “বর্তমানে তার রক্তচাপ অনেকটা বেড়ে গিয়েছে। রাখি আরো জানান কঙ্গনার একটি বয়ানে তিনি এতটাই ধাক্কা খেয়েছেন যে উনি অসুস্থ হয়ে পড়েন আর ওনাকে হাসপাতালে ভর্তি করতে হয়।


কিছুদিন আগে কঙ্গনা রানাওয়াত একটি চ্যানেলে সাক্ষাৎকারের সময় বলেছিলেন যে, “১৯৪৭ সালে স্বাধীনতা না ভিক্ষা মিলেছিল । কঙ্গনার মতে , ২০১৪ সালে যখন নরেন্দ্র মোদীর সরকার গঠন হয়, তখনই দেশ প্রকৃত স্বাধীন হয়েছিল।” আর কঙ্গনার এই বয়ানের পর এই অনেকে রেগে যান এবং ওনার বিরুদ্ধে গিয়ে সকলেই উনার পদ্মশ্রী পুরস্কার ও ফেরত দেওয়ার দাবি করেন।

রাখি সাওয়ান্ত এই প্রসঙ্গেই কঙ্গনার উপরে চটে গিয়ে বলেন, তুমি পদ্মশ্রী সম্মান ভিক্ষায় পেয়েছ। রাখির মতে কঙ্গনা দেশের সম্মান করেনা বলেই এমন উল্টোপাল্টা মন্তব্য করছে। রাখি অরো জানান, কঙ্গনার স্থান নরকেও হবে না।