নতুন খবরবিশেষরাজনৈতিক

চলতি বছরের নভেম্বরেই রাজনীতিতে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করবেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত..

দেশ জুড়ে করোনার জেরে পিছিয়ে গেছে একাধিক আনুষ্ঠানিক আত্মপ্রকাশ। যে কথা অনেকদিন আগে থেকে শুনতে পাওয়া যাচ্ছিল যে রজনীকান্ত এবার রাজনীতিতে প্রবেশ করতে চলেছেন সে কথা এবার যেন পূর্ণ হতে চলেছে কারণ এবার যে খবর বেরিয়ে আসছে সেখানে শোনা যাচ্ছে চলতি বছরের নভেম্বর মাসেই নিজের দল নিয়ে রাজনীতিতে প্রবেশ করতে চলেছেন এই দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। একথা জানিয়েছেন কারাতে থিয়াগরাজন। আপনাদের সুবিধার্থে বলে রাখি এই কারাতে রজনীকান্তের খুবই ঘনিষ্ঠ একজন।

আর সেই সূত্রেই জানা গিয়েছে এই তথ্য। এর আগে চেন্নাই-এর ডেপুটি মেয়র পদেও ছিলেন কারাতে। যদিও এই বিষয়ে দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত সংবাদ সংস্থা ANI কে গত 12 ই মার্চ যে তথ্য জানিয়ে ছিলেন সেখানে তিনি বলেছিলেন তিনি একটি রাজনৈতিক দল গঠন করতে চলেছেন কিন্তু এই মুহূর্তে করোনার জেরে লকডাউনের কারণে সেই দলের আত্মপ্রকাশ ঘটেনি। যার ফলে পিছিয়ে যায় রজনীকান্তের দলের আনুষ্ঠানিক প্রকাশ। যদিও এক্ষেত্রে আগস্ট মাসে তার দলের আত্মপ্রকাশ করার কথা ছিল, তবে যেহেতু পরিস্থিতি এখনও স্বাভাবিক পর্যায়ে পৌছায়নি বাড়ছে দেশজুড়ে করোনা সংক্রমণ তাই এবার জানতে পারা গেছে চলতি বছরের নভেম্বর মাসেই নিজের দলের আত্মপ্রকাশ ঘটাতে পারেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত।

আর এরপর থেকেই একাধিক প্রশ্ন জল্পনা বাঁধতে শুরু করে এ বিষয়ে কারাতে প্রশ্নও করা হয় যেখানে তাকে প্রশ্ন করা হয় আগামী বিধানসভা নির্বাচনে তাহলে কী অংশগ্রহণ করতে চলেছেন থালাইভা যার উত্তরে তিনি জানান সে তো সময়ই বলে দেবে। বলে রাখি এর আগে তামিলনাড়ুর রাজনীতিতে পালানি স্বামীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা হেরে গিয়েছিলেন এমকে স্টালিন আর এখন যে খবরটি বেরিয়ে আসছে সেখানে শোনা যাচ্ছে পালানি স্বামীর সঙ্গেই প্রতিদ্বন্দ্বীতা হতে চলেছে রজনীকান্তের। আর এক্ষেত্রে এমকে স্টালিন তিন নম্বর জায়গাটি ধরে রাখার জন্য লড়াই করবেন।

যদিও এক্ষেত্রে এর আগে তাকে গেরুয়া দলে আসার জন্য আহ্বান জানিয়েছিলেন তামিলনাড়ুর বিজেপির নেতা পোন রাধাকৃষ্ণণ। তবে এই বিষয়ে যখন রজনীকান্তের প্রতিক্রিয়া চাওয়া হয় তখন তিনি জানান তাকে গেরুয়া পন্থী হিসেবে দেখানোর চেষ্টা চললেও এখনো পর্যন্ত তিনি বিজেপির পক্ষ থেকে দলে যোগ দেওয়ার কোনো প্রস্তাব পাননি।অন্যদিকে এই প্রসঙ্গে রাজ্যে বিজেপি নেতারা যে সাফাই দেন সেখানে তারা বলেন যে রজনীকান্ত কে দলে যোগ দিচ্ছেন অথবা দিতে চান এরকম ঘটনা রটানোর পেছনে বিজেপির কোন ভূমিকা নেই।

যদিও এক্ষেত্রে গত কয়েক বছর ধরে রজনীকান্তের রাজনীতিতে প্রবেশ করা নিয়ে জল্পনা চলছে।আর এক্ষেত্রে 2021 এর বিধানসভা নির্বাচনের আগে রজনীকান্ত নিজের আলাদা দল ঘোষণা করবেন বলা হলেও বারবারই আলোচনায় এসেছে তার সঙ্গে গেরুয়া শিবিরের ওঠাবসা নিয়ে। তবে যাই হোক এখন সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে নিজের দল নিয়ে বিধানসভা নির্বাচনের অংশ গ্ৰহন করতে চলেছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত বলে আশঙ্কা করা হচ্ছে।

Related Articles

Back to top button