Bahubali, RRR-র ন্যায় আবারো বড় ধামাকা করবেন SS Rajamouli, মহেশ বাবুর প্যান ইন্ডিয়া ফিল্ম নিয়ে করলেন বড় ঘোষণা

বাহুবলী এবং আর আর আর, সিনেমার মতো একাধিক ব্লকবাস্টার সিনেমা যিনি আমাদের উপহার দিয়েছেন তিনি হলেন পরিচালক এস এস রাজা মৌলি। আপাতত পরিচালকের পরবর্তী সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন ভক্তরা। সূত্র থেকে খবর পাওয়া গেছে, এবার দক্ষিণের অন্যতম সুপারস্টার মহেশ বাবুকে নিয়ে প্যান ইন্ডিয়া সিনেমা তৈরি করতে চলেছেন এসএস রাজা মৌলি। আরো একবার একটি দুর্দান্ত সিনেমা দেখার জন্য আমরা অপেক্ষা করে রয়েছি।

এস এস রাজামৌলি পরিচালিত আর আর আর সিনেমাটি একটি অন্যতম ব্লকবাস্টার সিনেমা ছিল। এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন রামচরণ এবং জুনিয়র এনটিআর। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন বলিউডের আলিয়া ভাট এবং অজয় দেবগন। এর আগে বাহুবলির মতো অসাধারণ একটি সিনেমা তৈরি করে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিকে বিশ্বের দরবারে নিয়ে গিয়েছিলেন এস এস রাজা মৌলি।

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের একটি চলচিত্র উৎসবে যোগ দিতে গিয়েছিলেন পরিচালক, যেখানে আর আর আর সহ একাধিক চলচ্চিত্র প্রদর্শিত হয়েছিল। সেই অনুষ্ঠানে যখন পরিচালককে পরবর্তী সিনেমা সম্পর্কে জিজ্ঞাসা করা হয় তখন তিনি বলেন, মহেশ বাবুর সঙ্গে তার পরবর্তী সিনেমা একটি বিশ্বব্যাপী অ্যাকশন অ্যাডভেঞ্চার হবে। স্পষ্ট বোঝা যায় যে, আগামী সিনেমাটি আরো বেশি আকর্ষণীয় হতে চলেছে।

পরিচালকের এই কথাটি শোনার পর সোশ্যাল মিডিয়া জুড়ে #SS Raja mouli ও #Mahesh Babu টুইটারে ট্রেনিং শুরু হয়। সোশ্যাল মিডিয়া জুড়ে ভক্তরা নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। আরো একবার একটি অ্যাকশন সিনেমা দেখার জন্য উৎসুক ভক্তরা।

তবে রাজামৌলি অনেক আগেই জানিয়েছিলেন তিনি মহেশ বাবুকে নিয়ে একটি সিনেমা পরিচালনা করবেন। সিনেমাটি প্রযোজনা করবেন কে এল নারায়ন। আগামী বছর থেকে এই সিনেমার শুটিং হবে বলে জানিয়েছেন পরিচালক। আগামী বছর সবথেকে বড় তেলেগু পরিচালক এবং সবথেকে বড় তেলেগু অভিনেতাকে একসঙ্গে দেখা সত্যি একটি ভাগ্যের বিষয় বলেই মনে করা হচ্ছে।