নতুন খবররাজনৈতিক

আরো একবার বড় সমালোচনার মুখে কংগ্রেস দল, রেলিতে ভিড় বাড়ানোর উদ্দেশ্যে কংগ্রেস কর্মীদের যা করলেন…

আপনাদের জানিয়ে দিই,লোকসভার ভোট যত কাছে আসছে দিনে দিনে মোদিজীর জনপ্রিয়তা বেড়েই চলেছে।আর সেই সঙ্গে বিপক্ষ দলের জনপ্রিয়তা দিন দিন কমে যাচ্ছে , আর এর প্রমাণ পেলাম আমরা, কংগ্রেসের রেলি থেকে। মোদিজীর রেলিটিতে এতটাই ভিড় দেখা যাচ্ছিল যে , সেখানে পা দেওয়ার মতও জায়গা পাওয়া যাচ্ছিল না আর অপরদিকে কংগ্রেসের রেলীটিতে লোক বাড়ানোর জন্য মদ বিলির সঙ্গে সঙ্গে টাকাও বিলি করা হচ্ছে। মধ্যপ্রদেশের ভোপালে জম্বুরি ময়দানে রাহুল গান্ধীর এই রেলি টি ডাকা হয়েছিল এবং সেই রেলিটিকে ঐতিহাসিক করে গড়ে তোলার জন্য কংগ্রেসের নেতারা কিছু কিছু জনগণকে মদ বিলি করতেও দেখা যাচ্ছে।

সেই রেলিটিকে কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী কিষান আভার যাত্রা রেলি করেছিলেন। কংগ্রেসের এই রেলিটি তে ভিড় এতটাই কম ছিল যে, তাদেরকে এই রেলিটির মধ্যে কিছু লোক যুক্ত করার জন্য তাদেরকে মদ, বিয়ার পর্যন্ত বিলি করতে হয়েছে।তবে আপনাদের জানিয়ে দিই, এই রেলিটির মধ্যে লোকজন বাড়ানোর জন্য, ভার দেওয়া হয়েছিল এই এলাকার নেতা এবং সহকর্মীদের কে। সূত্র অনুসারে জানা গিয়েছে যে, এই রাজ্যটিতে সমস্ত জনগণকে কংগ্রেসের তরফ থেকে এই রেলটিতে নিয়ে আসার জন্য অনেক গুলো বাস করা হয়েছিল। আর তাদেরকে কংগ্রেসের তরফে করে রাখার জন্য মদ বিলি করা হয়েছিল। তাদেরকে বাস থেকে নেমে তাঁবুর থেকে যেতে হতো এবং সেই সঙ্গে তাম্বুতে বসে থাকা একটি ব্যক্তিকে তাদের কাছে থাকা স্লিপ গুলোকে দেখাতে হত, স্লিপে লেখা থাকা সংখ্যা অনুযায়ী তাদের পেটি পেটি মদ অথবা বিয়ার দেওয়া হতো।

আর সেই তাঁবু টি সভা থেকে কিছুটা দূরে করা হয়েছিল । সেই তাবুটির পাশে একটি গাড়ি দাঁড় করানো রয়েছিল ,আর সেই গাড়িটির নাম্বার ছিল -MP 22 CA 2858। জানা গিয়েছে যে, মধ্যপ্রদেশের সিবনী জেলার যিনি সব থেকে বড় মদ ব্যবসায়ী এই গাড়িটি ছিল তার। আর ওই জেলাতেই কংগ্রেসের মহামন্ত্রী সঞ্জয় ভারদওয়াজ সেখানে বাস করেন। পুলিশ জানায়, মদ বিলি করার পর তারা সেখান থেকে পালিয়ে যায় ও তাঁবু টি সরিয়ে নেয় এবং এই সম্বন্ধে বিজেপি নেতা নরেন্দ্র মোদি জানান – “কংগ্রেসের কথা এখন কেউ শুনতে চাই না”।

Related Articles

Back to top button