দেশনতুন খবররাজনৈতিক

রাফায়েল ইস্যুতে পাকিস্তানের হয়ে কথা বলছেন রাহুল গান্ধী! এমনটাই বক্তব্য এই বিজেপি নেতার….

রাফায়েল ইস্যু কে নিয়ে রাহুল গান্ধী যে সব প্রশ্ন করছেন তা সবই এর আগে পাকিস্তানেও করেছে। তবে কি রাহুল গান্ধী এবার পাকিস্তানের হয়ে কথা বলছেন। তিনি আর পাকিস্তান কি একই বিষয়ে জানতে চাইছেন এই ভাষাতেই কংগ্রেস সভাপতি কে কটাক্ষ করলেন বিজেপি নেতা কৈলাশ বিজয় বর্গীয়। এই বিজেপি নেতা কটাক্ষ করে বলেছেন,পাকিস্তানের সুরে সুর মিলিয়ে রাহুল গান্ধী ও এটাই প্রমাণ করতে চাইছেন শত্রুদের দেশ পাকিস্তানের পক্ষে দাঁড়িয়ে এই ইস্যুতে তিনি কাজ করছেন। মধ্যপ্রদেশে অনুষ্ঠিত ইনদোরে দলের এক অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।তিনি পরিষ্কারভাবে মন্তব্য করেছেন ক্ষমতার লোভে পাকিস্তানের সুরে সুর মিলিয়ে এ কথা বলছেন রাহুল গান্ধী। রাফায়েল ইস্যুতে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি ভারতীয় সুপ্রিম কোর্টের কাছ থেকেও ক্লিনচিট পাওয়ার পরও রাহুলের এরকম প্রশ্নে ক্ষিপ্ত এই বিজেপি নেতা।

তিনি বলেছেন এরপর রাহুলের লজ্জা হওয়া উচিত তা না করে তিনি আবার যৌথ সংসদীয় কমিটি দাবী করেছেন বলে ব্যঙ্গ করছেন বিজেপির সাধারণ সম্পাদক । রাফায়েল ইস্যুকে নিয়ে সুপ্রিম কোট কোন নাক গলাতে চাইনি তা পরিষ্কারভাবে সুপ্রিম কোর্ট জানিয়ে দিয়েছে। দেশের সুরক্ষার নিয়ে কোন রকম প্রশ্ন করবে না দেশের উচ্চ আদালত। এই উচ্চ আদালত কোন রকম ভাবেই চায় না যে দেশের সুরক্ষার কলা কৌশল কোন রকম ভাবেই কোন বাইরে দেশের কাছে পৌঁছে যাক।আর এমন অবস্থায় রাহুলের রাজনৈতিক কৌশল কে চেপে ধরে রাখতে চাইছে গেরুয়া শিবির।অন্যদিকে অমিত শাহ  সাংবাদিক সম্মেলন করে বলছেন, দেশবাসীকে জবাব দিতে হলে দিতে হবে কংগ্রেস সভাপতিকে।

অমিত শাহর বক্তব্য, রাহুল কোথা থেকে রাফায়েল সম্পর্কিত তথ্য পেয়েছেন তাও জানতে চাই বিজেপি। তবে এখানেই শেষ নয় কংগ্রেস সভাপতির তিনি এই ইস্যুকে আক্রমণের সুর করে আরো ছড়িয়ে দিয়েছেন। কংগ্রেস সভাপতি রাফায়েল চুক্তি কে নিয়ে মোদির বিরুদ্ধে সবর। তিনি বারবার একটাই কথা  জনসভায় তুলে ধরছেন দেশের চৌকিদার চোর হ্যায়। রাহুল গান্ধী আরো বলেন যে গোটা দেশ জেনে গেছে চৌকিদারী চোর, প্রমাণ করে দেবো। কেনো প্রধানমন্ত্রীর বন্ধু অনিল আম্বানিকে বরাত দেওয়া হয়েছিল তার বক্তব্য রাফায়েল এর  দাম 526 কোটি টাকা কিন্তু 1600 কোটি টাকা দাম দেয়া হল কেনো?

Related Articles

Back to top button