জেনে নিন ভারতীয় ক্রিকেট টিম নিয়ে কী বললেন রাহুল দ্রাবিড়। যা শুনে আপনিও বলবেন…

ইংল্যান্ডের সম্মুখে ভারতীয় ব্যাটিং লাইনআপের নিন্দা হলেও ভারতীয় ক্যাপ্টেন বিরাটকলি এর কাঁধে হাত রেখেছে রাহুল দ্রাবিড়। 1986 সালে রাহুল দ্রাবিড়ের নেতৃত্বে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ এ প্রথম জয় লাভ করে ভারত তাতে কাপিল দেব এর অবদান রয়েছে বিশাল রকম। 2007 সালে আবারো সিরিজ জয় করে ভারত, কিন্তু তা ঠিক চার বছর পর আবার টেস্টে ইংল্যান্ডের সামনে ভারত 0-4 এ হেরে যায়।

তবেএই সিরিজের তিনটি সেঞ্চুরি করেন রাহুল দ্রাবিড়। রাহুল দ্রাবিড় এর মতে ইংল্যান্ডের পিচ ব্যাটিংয়ের জন্য অত্যন্ত প্রতিকূল। তিনি তা প্রমাণ করে দিয়েছেন যে তিনি ইংল্যান্ডের পিচ এবং ইংল্যান্ডের বলার দের সব রকম নীতি ,খেলার ধরণ নিয়ে বিশেষ অভিজ্ঞতা আছে। তিনি আরো বললেন যে যদি ইংল্যান্ডের ব্যাটিং লাইনআপ দেখাতে হয় তাহলে এই পরিশ্রম যথেষ্ট নয়।তাদের আরো বেশি অভিজ্ঞ হয়ে খেলতে নামতে হবে, ভারতের ব্যাটসম্যানদের ব্যাটিং লাইনআপে আরও যোগ্য হতে হবে ইংল্যান্ডের ফাস্ট বোলারদের সামনে।

রাহুল আরো বলেন এবার যা ইন্ডিয়ার টিম ছিল তাতে ইংল‍্যান্ড সিরিজিটা জিতার একটা সুযোগ ছিল। বলেন এবার দলটা সত‍্যিই খুবই ভালো ছিল এবং বোলিংয়ের ও পারফরমেন্স খুবই ভালো ছিল তা সত্বেও পরাস্ত হলাম আমরা। আরো বলেন আমাদের ছেলেরা পুরো টেস্ট সিরিজে লড়াই করলেও তা কোন কাজে লাগাতে পারেনি।

Desk India

The India News Desk: Famous Bengali News Portal of India, Covers news on Indian politics, Sports, business and entertainment. Email: indiarag.com@gmail.com

Related Articles

Close