পাকিস্তানের হয়ে দালালী করা সিধু, এবার পুলওয়ামা হামলা নিয়ে করলেন মন্তব্য, যা শুনে ক্ষোভ প্রকাশ করল সকল ভারতীয়রা।

যেখানে পুলওয়ামা জঙ্গি হামলা নিয়ে পাকিস্তানের বিরুদ্ধে ক্ষোভ উঠেছে গোটা দেশের মানুষ জনের মধ্যে, ঠিক সেখানে পাকিস্তানের হয়ে বেফাঁস মন্তব্য প্রকাশ করলেন কংগ্রেস নেতা ও পাঞ্জাবের মন্ত্রী নভজ্যোত সিং সিধু। যেখান কি এই ঘটনার ফলে 40 জনের বেশি সিআরপিএফ জাওয়ান এর মৃত্যুর বদলা নিতে দেশজুড়ে পাকিস্তানকে হামলা করার দাবি উঠছে, সেখানে শুক্রবার চণ্ডীগড়ে এই কংগ্রেস নেতা সিধু বলেন আলোচনার মাধ্যমে এই সমস্যার সমাধান করতে হবে। তার মতে এই সন্ত্রাস দমন করতে গেলে তার স্থায়ী সমাধান করতে হবে আর যার মাধ্যম হলো এই কথাবার্তা। আর অন্য দিকে তিনি আরো বলেন যে একটি জঙ্গি হামলার জন্য গোটা দেশকে দোষী সাব্যস্ত করা যায় না।

তবে তিনি সেখানেই শুধু থেমে জাননি তিনি আরো বলেন এরকম জঙ্গি হামলা কাপুরুষতার কাজ যা তিনি খুবই নিন্দা করেন। তিনি বলেন হিংসা সবসময় নিন্দার যোগ্য তবে এক্ষেত্রে শুধু দোষীদের সাজা দিতে হবে কিন্তু একটি লোকের জন্য গোটা দেশকে দোষী সাব্যস্ত করা যায় না কোনমতে। যেমন কি আপনারা সকলেই জানেন বৃহস্পতিবার কাশ্মীরে পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে আত্মঘাতী হামলা চালায় জঙ্গিরা এবং বিস্ফোরণের ফলে এখনো পর্যন্ত 40 জনেরও বেশি সেনা জওয়ান এর মৃত্যুর খবর পাওয়া গেছে। এই জঙ্গি হামলার পেছনে দায়ী রয়েছে জইশ-ই-মোহাম্মদ এর জঙ্গী সংগঠন। এই হামলার পেছনে মেন মাথা রয়েছে জঙ্গী আদিল দারের। অন্যদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং নেওয়া কিছু পদক্ষেপের ফলে এটা পষ্ট বোঝা যাচ্ছে যে এর বদলা ঠিক নেওয়া হবে।

রাজনাথ সিং বলেছেন এবারের পাকিস্তানকে যে শিক্ষা দেওয়া হবে সেটা ইতিহাসের পাতায় লেখা থাকবে। অপরদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, আতঙ্কবাদী ও তাদের পোষোণ কারীরা এই কাজটি করে খুবই ভুল করেছে এর মাশুল ওদের দিতেই হবে।

Krishna

Krishna, a B.tech students writes on Technical and Business related Articals. Contact : krishnagarain.india@gmail.com

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close