পুজো বাম্পার অফার, Jio কে টেক্কা দিতে এবার Vi এর রিচার্জ প্ল্যানে ডিসকাউন্টের ঘোষণা

কিছুদিন আগেই প্রাইভেট টেলিকম সংস্থা রিলায়েন্স জিও (Reliance Jio) তাদের নিজেদের নির্দিষ্ট কিছু প্রিপেড প্ল্যান কেনার জন্য প্রায় ২০ শতাংশ ক্যাশব্যাক (Cashback) দেওয়ার কথা ঘোষণা করেছিল। এই দুর্গাপুজো ও নবরাত্রি উৎসবের সময় তাদের গ্রাহকদের কে খুশি করতে মুকেশ আম্বানি (Mukesh Ambani) এর টেলিকম সংস্থা এই উপায় বার করে। এবার এই মুহূর্তে জিও কে দেখাদেখি করে ভারতের আরো একটি প্রাইভেট টেলিকম সংস্থা, Vodafone-Idea যা বর্তমানে Vi কোম্পানি তাদের নিজেদের প্রিপেইড রিচার্জ প্যাকের উপর কিছু ডিসকাউন্ট কুপন দেওয়ার সিদ্ধান্ত নিল।

এই কারণে ২৪৯ টাকা দিয়ে ভিআই(Vi) প্রিপেইড প্ল্যান গ্রহণ করলেন এর গ্রাহকেরা ২০ শতাংশ ডিসকাউন্ট কুপন পাওয়ার জন্য। সেই জন্য এর পরের রিচার্জ করার সময় কেও এই ডিসকাউন্ট কুপন (discount coupon)এর সুবিধা কাজে লাগাতে পারবেন। উল্লেখ যোগ্য, ২৪৯ টাকার এই ভিআই প্রিপেইড প্যাক প্রত্যেক দিন দেবে ১.৫ জিবি ডেটা, ১০০ টি করে এসএমএস প্রদান করার সুবিধা ও আনলিমিটেড ভয়েস কলিং করার সুবিধা ও দেবে এই টেলিকম সংস্থা।এই প্যাকগুলো ভোডাফোন- আইডিয়া (VI) এর ‘Binge All Night’ ও ‘Weekend Data RollOver’ এর মতো সুবিধার সাথে আছে।

উল্লেখ যোগ্য, কিছুদিন আগেই রিলায়েন্স জিও তাদের ২৪৯, ৫৫৫ ও ৫৯৯ টাকার এই তিনটি রিচার্জ প্যাক এর উপরে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক দেওয়ার প্রতিশ্রুতি দেয়। কিন্তু এই সুবিধা উপভোগ করার জন্য গ্রাহকদের কে এই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট কিংবা তাদের মাই জিও অ্যাপ্লিকেশন ব্যবহার করে রিচার্জ করতে হবে। জিওমার্ট মহা ক্যাশব্যাক অফার নামে ফুটে আসা এই নতুন অফার এর সাহায্যেই উপরে উল্লেখ করা তিনটি প্ল্যান রিচার্জ করার জন্য গ্রাহকরা উপভোগ করতে পারবেন ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক হিসবে ফেরত পাবেন টাকা।

Advertisements

সেই ক্ষেত্রে ২রা অক্টোবর ২০২১ তারিক থেকে জিও কোম্পানির বিভিন্ন নাম করা প্রতিষ্ঠান যেমন (Jio Mart, Jio Recharge, Reliance Digital আরো অনেক কিছু) এইসব জায়গা থেকে আপনার পাওনা ক্যাশব্যাক উদ্ধার করা যাবে বলে সেই সংস্থা জানিয়েছে। বিশেষ অফার উপভোগ করার জন্য Jio কোম্পানির গ্রাহকেরা ২৪৯, ৫৫৫ ও ৫৯৯ টাকার প্যাকগুলি রিচার্জ করার জন্য সব থেকে বেশি ৫০, ১১১ ও ১২০ টাকা পর্যন্ত অর্থ ক্যাশব্যাক এর রুপে ফেরত পেতে পারেন। যে কারণে অনেক সময় লাভবান হয়ে ওঠার সম্ভাবনা রয়েছে। আমরা যদি এখন ২৪৯ টাকার রিলায়েন্স জিও এর প্যাক এর বিষয়ে কথা বলি, সেই জন্য ২৮ দিনের সময়সীমা ও প্রত্যেকদিন ২ জিবি করে ব্যাবহার করতে , ১০০ টি করে এসএমএস ও আনলিমিটেড ভয়েস কলিং করার ও সুবিধা পাওয়া যাবেl

Advertisements