গ্যালারিতে অঝোরে ঝরছে বৃষ্টি, চিন্নাস্বামীর পরিকাঠামো নিয়ে BCCI-কে তোপ দর্শকদের : ভাইরাল ভিডিও

বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়াম এর নিকাশি ব্যবস্থা এতটাই ভাল নাকি যে বৃষ্টি থামলে ম্যাচ শুরু হতে বেশি সময় নেয় না। সম্প্রতি ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজের পঞ্চম তথা শেষ ম্যাচে বৃষ্টি হবার সময় এমন কিছু কথা শোনা গিয়েছিল ধারাভাষ্য দের মুখে। যদিও প্রকৃতির চিন্তা ভাবনা ছিল একেবারেই অন্যরকম। বৃষ্টি না থামায় পুনরায় ম্যাচ শুরু করা সম্ভব হয়নি তাই সিরিজের শেষ ম্যাচে বৃষ্টির জন্য মাঝপথে থামিয়ে দিতে বাধ্য হলেন ক্রিকেট কতৃপক্ষ।

মাঠের নিকাশি ব্যবস্থা দুর্দান্ত এমন সার্টিফিকেট পেলেও গ্যালারির পারফরম্যান্স কিন্তু খুব একটা ভালো নয় সেটা দেখা গেছে ভাইরাল হওয়া একটি ভিডিও থেকে। বৃষ্টির জল গায়ে পড়ায় রীতিমতো বিরক্ত হয়েছেন ম্যাচ দেখতে আসা দর্শকরা। আসলে বৃষ্টি চলাকালীন গ্যালারির ছাউনিতে বসে থাকা দর্শকদের রীতিমতো ভিজে যেতে হয়। ছাউনির বিভিন্ন জায়গায় ছাদ ফুটো হওয়ার কারণে অঝোরে ঝরতে থাকে বৃষ্টির জল।

কিছুক্ষণের মধ্যে পরিস্থিতি এতটাই খারাপ হয়ে যায় যে দর্শকরা সোশ্যাল মিডিয়ায় এই পরিস্থিতির ভিডিও পোস্ট করে নিজেদের হতাশা ব্যক্ত করেন। বিসিসিআইয়ের দৃষ্টি আকর্ষণ করার জন্য এই ভিডিও করা হয়েছে বলে জানিয়েছেন দর্শকরা। খেলা থেকে উপার্জিত অর্থ যাতে গ্যালারি তথা অন্যান্য পরিকাঠামোর ক্ষেত্রে যথাযথ ব্যবহার করা হয় সেদিকে দৃষ্টি আকর্ষন করার চেষ্টা করেছেন দর্শকরা।

প্রসঙ্গত, চিন্নাস্বামীতে যথাসময়ে টস অনুষ্ঠিত হলেও মেয়াদ শুরু হবার ঠিক আগে বৃষ্টি শুরু হয়ে যায়। বৃষ্টির বাধা অতিক্রম করে ৩.৩ ওভার খেলা হবার পর হঠাৎ করে আশঙ্কা প্রবল বৃষ্টিতে বন্ধ হয়ে যায় ম্যাচ। এরপর আর ম্যাচ আয়োজন করা সম্ভব হয়নি। সিরিজের পঞ্চম ম্যাচ বন্ধ হয়ে যাবার কারণে ২-২ ব্যবধানে সিরিজ ড্র হিসেবে ঘোষিত করা হয়।