পাক মহিলার আক্রমণের কড়া জবাব ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কার বললেন ”পাকিস্তানেও আমার অনেক ভক্ত রয়েছে ঠিকই, তবে আমি ভারতীয়..

পাক মহিলার প্রশ্নের মাথা ঠান্ডা করে উত্তর দিলেন
“দেশি গার্ল” প্রিয়াংকা চোপড়া। পাকিস্তানের এক মহিলা প্রশ্ন করায় তার জবাবে নায়িকা প্রিয়াংকা চোপড়া পরিষ্কার জানিয়ে দিয়েছেন,”তিনি কখনোই যুদ্ধ কে সমর্থন করেন না, যদিও সবকিছুর উপরে হলো তিনি একজন দেশপ্রেমী । অর্থাৎ এই জবাব এর মধ্যে লুকিয়ে ছিল তার গভীর মনোভাব। আর তার এই মন্তব্য মন জয় করেছে নেটিজনদের। বিগত কয়েকদিন আগে প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন।

আর সেখানে প্রিয়াঙ্কা চোপড়াকে এক পাকিস্তানি মহিলা তার ভাব চিন্তা ধারা নিয়ে প্রশ্ন করে বসেন। ওই মহিলা প্রিয়াঙ্কা চোপড়ার কাছে জানতে চান,” তিনি রাষ্ট্রসংঘের শান্তির দূত। তাও আপনি যুক্তরাষ্ট্রের পরমাণুর আক্রমণের সিদ্ধান্তকে সম্মতি দিচ্ছেন । পরমাণু যুদ্ধে কোন হার বা জিতের জায়গা নেই হারাবে শুধু লক্ষ লক্ষ প্রাণ।আমার মতো আরও অনেক পাকিস্তানি আপনাকে প্রথম থেকেই সমর্থন করত “।

তার জবাব এই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ঠান্ডা মাথায় উত্তর দিয়ে বলেন,” পাকিস্থানে অনেক আমার ভক্ত রয়েছে আমি জানি ,তবুও আমি একজন ভারতবাসী , আমি কখনো যুদ্ধকে সমর্থন করি নি। তাও যদি কোনো কারণে আমি পাকিস্তানের ভক্তদেরকে দুঃখিত করে থাকি তাহলে আমি ক্ষমাপ্রাপ্ত “। এছাড়াও তিনি যুক্তি দিয়ে জানান, ” আমরা সবাই এক মধ্যস্থতার মাঝখানে রয়েছি” । শুধু তাই নয়, তিনি হাসিমুখে পাকিস্তানের ওই মহিলাকে শান্ত থাকার অনুরোধ করেন। তিনি এও মনে করিয়ে দেন , যে আমরা সকলে এই অনুষ্ঠানে ভালোবাসার উদ্দেশ্যে এসেছি। ২০১৯ এ ঘটে যাওয়া বালাকোটের এয়ারস্ট্রাইক ঘিরে প্রিয়াঙ্কা চোপড়া নিজের টুইটার অ্যাকাউন্টে ‘জয়হিন্দ’ বলে যে পোস্টটি করেছিলেন, তাকে ঘিরেও ওই পাকিস্তানি পাক মহিলা প্রিয়াঙ্কাকে প্রশ্ন করেন।

আবার অন্যদিকে প্রিয়াঙ্কাকে এই সমালোচনা মূলক প্রশ্ন করায় ক্যামেরাম্যান ,অনুষ্ঠানের সম্পাদক একটু উদ্বিগ্ন হয়ে ওঠেন। যদিও প্রিয়াঙ্কা শান্ত স্বভাবে মাথা ঠান্ডা করে ওই মহিলার প্রশ্ন শেষ হওয়ার পর উত্তর দেন , আর তার উত্তরে সবাই মুগ্ধ হয়ে চারিদিক হাততালি আওয়াজে ভরে ওঠে অনুষ্ঠান । আর প্রিয়াঙ্কা চোপড়ার এই ব্যবহারই তাকে নেটিজেনদের কাছে নম্র স্বভাবের ও দৃঢ় বুদ্ধিমত্তার এক উদাহরণ হিসেবে তুলে ধরে।

Related Articles

Close