প্রিয়াঙ্কা চোপড়ার জুতার কালেকশন দেখলে চোখ উঠবে কপালে, দেখুন ছবি

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) বলিউড (Bollywood) তথা হলিউডের (Hollywood) একজন নামী দামী অভিনেত্রী। বিলাসবহুল জীবন যাত্রায় অভ্যস্ত এই অভিনেত্রী। মিস ইউনিভার্স হওয়ার পর তিনি বলিউডে প্রবেশ করেছিলেন এবং চলার পথে আমাদের দিয়েছেন বহু সুন্দর সিনেমা উপহার। ফ্যাশন সিনেমাটি অসাধারণ অভিনয় আজও আমাদের মুগ্ধ করে। বর্তমানে তিনি নিক জোনাসকে বিয়ে করে আমেরিকায় রয়েছেন পাকাপাকিভাবে।

বহুবার জীবন নিয়ে বহু বিতর্ক তৈরি হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার কিন্তু কোনদিন সেগুলিকে নিয়ে মাথা ঘামাননি তিনি। বহু অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি কিন্তু বিয়ে করেছেন নিজের সিদ্ধান্তে। প্রিয়াঙ্কা চোপড়া এমন একজন অভিনেত্রী, যিনি মাথা উঁচু করে চিরকাল নিজের মতো করে বেঁচেছেন। বিবাহ নিয়ে বহু বিতর্ক হলেও তিনি নিজের সম্পর্ক এবং নিজের সিদ্ধান্ত ছিলেন অনড়।

স্বাভাবিকভাবে মিস ইউনিভার্সের ফ্যাশন সেন্স যে অসাধারণ হবে তা বলাই বাহুল্য। মাঝে মাঝেই তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেন অসাধারণ কিছু ছবি যাওয়ার মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এবার একাধিক জুতোর ছবি পোস্ট করে তিনি উঠে এলেন খবরের শিরোনামে। প্রিয়াঙ্কা চোপড়ার সংগ্রহে রয়েছে কয়েক শত জুতোর কালেকশন। প্রিয়াঙ্কা চোপড়া একটি সাদা টপ, সাথে ডেনিম জ্যাকেট, একটি সবুজ রঙের স্কার্ট পরে ছবি পোস্ট করেছেন।

প্রসঙ্গত, সম্প্রতি স্যারোগেসির মাধ্যমে এক কন্যা সন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই সুখবরটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে জানালেও এখনো কন্যা সন্তানকে সোশ্যাল মিডিয়ার সামনে নিয়ে আসেননি পিগি চিপস। তবে এই খবর শুনে ভীষণ ভাবে খুশি হয়েছেন প্রিয়াংকা চোপড়ার ভক্তগণ।