হোটেল খুললেন প্রিয়াঙ্কা চোপড়া, খাবারের দাম দেখে মাথায় হাত আমজনতার, সিঙ্গারার দাম শুরু ১০০০ টাকা থেকে

প্রিয়াঙ্কা চোপড়া, এই অভিনেত্রী ভারতবর্ষের প্রত্যেক মানুষের মন জয় করার পাশাপাশি বিদেশে সমানভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন। নিক জোনাসকে বিয়ে করে তিনি এখন হলিউড সুন্দরী। যদিও এই বিবাহ নিয়ে তুমুল জল্পনা কল্পনা করা হয়েছিল সমস্ত মহলে, তবে সে সমস্ত ঘটনাকে পেছনে ফেলে দিয়ে আজ প্রিয়াঙ্কা সুখী ঘরনী।

সম্প্রতি নিউইয়র্ক- এ একটি বিলাসবহুল রেস্তোরাঁ খুলে ফেললেন প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশে বসবাসরত ভারতীয় ভক্তদের জন্য এই রেস্তোরাঁ খুলে দেওয়া হল। এই রেস্তোরাঁর নাম রাখা হয়েছে সোনা। এখানে ভারতীয় বিদেশীরা নিজেদের বাড়ির রান্নার স্বাদ পাবেন।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে সকলকে জানালেন এই রেস্তোরাঁর কথা। ছোট্ট একটি পূজোর মাধ্যমে তিনি এই রেস্তোরাঁ ওপেন করলেন। পুজোর সময় বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন,” “সোনা”কে সকলের সামনে উপস্থাপন করতে পেরে আমি ভীষণভাবে রোমাঞ্চিত। নিউ ইয়র্কে রেস্তোরাঁতে প্রত্যেক ভারতীয় নিজেদের বাড়ির মত পরিবেশ পাবেন। রান্নাঘরের যিনি প্রধান শেফ, তার নাম হরি নায়ক, যিনি অত্যন্ত প্রতিভাবান”।

“পাশাপাশি মেনু লিস্টে আমরা ভারতবর্ষের সমস্ত ভারতীয় খাবারের লিস্ট রাখছি। চলতি মাস থেকেই এই রেস্তোরাঁ সকলের জন্য খুলে দেওয়া হবে। তবে এই উদ্বেগ কখনোই সম্ভব হতো না যদি না আমাদের বন্ধু মণীশ গয়াল এবং ডেভিড রবিন থাকতেন”।

উল্লেখ্য, এই রেস্তোরাঁতে আপনারা পেয়ে যাবেন গোলগাপ্পা থেকে ধোসা, কুলছা থেকে ফুচকা সবকিছু। তবে ভারতবর্ষে একটি সিঙ্গারা খেতে যেখানে আপনার খরচ হয় ২০ টাকা পর্যন্ত, সেখানে এই রেস্তোরাঁয় একটি সিঙ্গারার দাম ১০৩৯ টাকা। এছাড়াও রয়েছে আমিষ কিছু পদ,যার জন্য আপনাকে প্রায় খরচ করতে হবে ১৩০০ টাকা থেকে ১৬০০ টাকা পর্যন্ত।