নতুন খবরবিনোদন

যা নিজের বিয়েতে দীপিকা ও অনুষ্কা করতে পারেনি তা প্রিয়াঙ্কা চোপড়া এবার করে দেখাতে চলেছে। আরো একবার প্রিয়াঙ্কা চোপড়া প্রমাণ করে দিলেন….

প্রিয়াঙ্কা চোপড়া যাকে বলিউডের দেশি গাল বলা হয় এবারে সেই প্রিয়াঙ্কা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। প্রিয়াঙ্কা চোপড়ার বর্তমান বয়স হচ্ছে ৩৬ এবং তিনি যাকে বিয়ে করতে চলেছেন অর্থাৎ আমেরিকান গায়ক নিকের বর্তমান বয়স ২৫ । তাই এই নিয়ে দেশজুড়ে এখন চরম আলোচনা চলছে। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া সেইসব আলোচনায় কান দিতে নারাজ।কিছুদিন আগে বলিউডের অন্যতম জুটি রানবীর সিং এবং দীপিকা পাডুকনের বিবাহ হল সেই রেশ এখনো মানুষ কাটিয়ে উঠতে পারেনি। তার মধ্যে ঘোষণা হয়ে গেলো প্রিয়াংকা চোপড়ার বিয়ের কথা। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া তার বিবাহতে এমন কিছু করবেন যেটা আগে কোনো বলিউড জুটির বিয়েতে হয় নি।

প্রথমে বলে রাখি আমাদের ভারতীয় সংস্কৃতি একটা রীতি আছে যে বিয়েতে কন্যার বাড়িটি খুব সুন্দর করে সাজানো হয়। সেই নিয়ম মেনে প্রিয়াঙ্কা চোপড়ার মুম্বাইয়ের বাড়িটি ইতিমধ্যে সাজানো শুরু হয়ে গিয়েছে। এছাড়াও আরও অনেক নতুনত্ব থাকছে তাদের বিয়েতে। আসুন দেখে নেওয়া যাক।প্রিয়াঙ্কা চোপরা যে সত্যি সত্যি দেশি গাল সেটি তিনি আবার প্রমাণ করে দিলেন। কারণ দীপিকা পাড়ুকোন এবং অনুষ্কা শর্মা যেখানে ভিনদেশে গিয়ে বিবাহ করেছিল, সেখানে প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করছেন নিজের দেশে। তাদের বিবাহ হবে রাজস্থানের যোদপুরে।এখনকার বিয়ে গুলিতে মেহেন্দি অনুষ্ঠানটি প্রায় উঠে গিয়েছে। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া তাদের বিয়েতে করতে চলেছেন মেহেন্দি অনুষ্ঠান।

প্রিয়াঙ্কা চোপড়ার বিবাহ অনুষ্ঠানে হলদি অনুষ্ঠানটিও হবে। এবং তার আগের দিন তারা তাদের দেশি এবং বিদেশি বন্ধুদের নিয়ে একটি ককটেল পার্টি করতে চলেছেন। সেই পার্টিতে তাদের সমস্ত বন্ধুরা আসবেন। এই জুটির বিবাহতে এতটাই সিকিউরিটি টাইট করা হয়েছে যে কেউ যদি একটা ফটো তুলতে চাই তাকেও অনুমতি নিতে হবে সেই কমিটির কাছ থেকে। কারণ তারা তাদের ফটো তোলার ব্যাপারে একটা আলাদা রকম পরিকল্পনা করে রেখেছেন।এবং সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার এটাই যে নিক নিজে ভিনদেশী হলেও প্রিয়াঙ্কা চোপড়ার নির্দেশ মেনে তাকে বিয়ে করতে হবে সম্পূর্ণ হিন্দু রীতিনীতি মেনে। অর্থাৎ তাদের বিবাহ বন্ধনটি আবদ্ধ হবে হিন্দুরীতির মাধ্যমে।

#অগ্নিপুত্র

Related Articles

Back to top button